শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

ভালোবেসে দেহব্যবসায়ী প্রিয়াঙ্কা সরকার



বিনোদন ডেস্ক:: চিৎকার করে বল, আমি যা কিছু করি শুধু নিজের জন্য নয়! আমার একান্ত ভালোবাসার মানুষ গুলোর জন্য। শত কষ্টেরসরণী বেয়ে ইতিহাস রচ তুমি। শ্রদ্ধায় নত মানুষের মনে”। ওপরের হেডলাইন নিছক পাঠকদের দৃষ্টি আকর্ষণের জন্য। ‘দেহবাবসায়ী’র কপাল জুড়ে তকমা, তুই নষ্টা! তুই ভ্রষ্টা, তুই আরও কতো কী? নিয়ম মেনে প্রকৃতিক খেয়ালে সব কিছু বদলায়, শুধু বদলায় না মেয়েদের ভাগ্য! যে ভাগ্যের ফেরে নেহাল দত্তের গল্পের নায়িকা শরীরের ব্যবসায় নেমেছে।

ভালোবাসে ঘর বেঁধেছিল ওরা দুই জন। সেসময় ওদের দেখে হেসে ছিল নিয়ত। দুই দিন আনন্দ! তারপর কে জানত তাঁদের ভালোবাসায় ছোবল বসাবে ক্যানসার। অসহায় কপতি পাশে পায় না কাউকে। তাই ভালোবাসাকে বাঁচাতে সে বিকিয়ে দেয় নিজেকে। যার জন্য সর্বস্ব নিয়ে বসে ছিল, তার জন্য লুটিয়ে দিল নিজেকে। ‘এ তুমি কেমন তুমি’-ট্রেলার দেখাল এক অন্য ভালোবাসার কাহিনি।

এই ছবির নারী চরিত্রটি প্রিয়াঙ্কা সরকার। নায়িকার বিপরীতে রয়েছে রিজওয়ান রাব্বানী শেখ। এছাড়াও অভিনয় করছেন কৌশিক বন্দোপাধ্যায়, লাবনী সরকার, সুমিত গঙ্গোপাধ্যায়, প্রসূণ গায়েন এবং পার্থ সারথী চক্রবর্তীর মতো অভিনেতারা৷ ছবিটি পরিচালনা করছেন নিহাল দত্ত। এবং প্রযোজক হলেন মনজার হোসেন খান। ‘এ তুমি কেমন তুমি’ রিলিজ করবে চলতি বছরেই।