শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

এখন বিশ্বের রোল মডেল বাংলাদেশ: প্রধানমন্ত্রী



জাতীয় ডেস্ক:: বাংলাদেশ পারে, পারবে। আর এজন্যই বাংলাদেশ এখন বিশ্বের রোল মডেল বলে মন্তব্য করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। তিনি বলেন, ৭১ সালে অনেকের বলেছিল এই দেশ স্বাধীন হয়ে কী হবে? তলাবিহীন ঝুড়ি হবে।

কিন্তু আমরা বিশ্বাস রেখেছিলাম। বাংলাদেশ এখন তলাবিহীন ঝুড়ি নয়।

এসময় তিনি বলেন, দেশে এমন লোকও আছে যিনি একটি ব্যাংকের সামান্য একটি এমডি পদের লোভে দেশের বিরুদ্ধে কাজ করতে পারে। এমন লোকও হয়! বাংলাদেশের উন্নয়নে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা স্মরণ করে প্রধানমন্ত্রী বলেন, জাতির পিতা বেঁচে থাকলে ১০ বছরে মধ্যেই দেশ উন্নত হতো। কিন্তু দেশ সেই সুযোগ পায়নি।

আজ বুধবার ২০১৮-১৯ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠানের বক্তব্যে প্রধানমন্ত্রী একথা বলেন। বেলা পৌনে ১২ টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ অনুষ্ঠান শুরু হয়। প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান আয়োজন করা হয়েছে। প্রতিবছর বাজেট পাশের পর বার্ষিক কর্মসম্পাদক চুক্তি অনুষ্ঠান হয়।