সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
জোয়ারে ভাসছে নৌকা  » «   টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «  

ফিফার ম্যাচ এজেন্টের এম,ডি হিসেবে দায়িত্ব পেয়েছেন মৌলভীবাজারের মাহবুব



কমলগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশের প্রথম ফিফার ম্যাচ এজেন্টের এম,ডি হিসেবে দায়িত্ব পেয়েছেন ড্রীম সিলেট পত্রিকার প্রতিনিধির ভাগ্নে মাহবুব আহমেদ চৌধুরী ।

বাংলাদেশের একমাত্র ও প্রথম ফিফা লাইসেন্স প্রাপ্ত ম্যাচ এজেন্ট ডিজিয়ার ফুটবল সংস্থার বাংলাদেশের এম, ডি হিসেবে দায়িত্ব গ্রহণ করেন চট্টগ্রাম আবাহনী লিমিটেড ক্লাব এবং মৌলভীবাজার জেলা ফুটবল দলের খেলোয়াড় রিয়েল সিলেট পেইজের এডমিন মো. মাহবুব আহমদ চৌধুরী।

যার মাধ্যমে বাংলাদেশ থেকে বিশ্বের বিভিন্ন দেশের নামী দামী ক্লাবে বাঙ্গালী খেলোয়াড় খেলতে পারবেন। কোচরা প্রশিক্ষক হিসেবে দায়িত্ব গ্রহণ করতে পারবেন।

আন্তজার্তিক ফ্রেন্ডলি ফুটবল ম্যাচ খেলতে পারবেন। বাংলাদেশ ফুটবলকে বিশ্বের দরবারে মাথা উচু করে তুলতে ফিফা লাইসেন্স প্রাপ্ত ম্যাচ এজেন্ট ডিজিয়ার ফুটবল সংস্থার নতুন প্রয়াস কে রিয়েল সিলেট পেইজের পক্ষ থেকে অভিনন্দন জানান।

 

 

ড্রীম সিলেট অনলাইন পত্রিকার কমলগঞ্জ প্রতিনিধি আসহাবুর ইসলাম শওন এর ভাগ্নে  চট্টগ্রাম আবাহনী লিমিটেড ক্লাবের খেলোয়াড় মো. মাহবুব আহমদ চৌধুরী বাংলাদেশের একমাত্র ও প্রথম ফিফা লাইসেন্স প্রাপ্ত ম্যাচ এজেন্ট ডিজিয়ার ফুটবল সংস্থার বাংলাদেশের এম, ডি হিসেবে দায়িত্ব গ্রহণ করায় ড্রীম সিলেট অনলাইন পত্রিকার পরিবারের পক্ষ থেকে ফিফা লাইসেন্স এজেন্ট ডিজিয়ার ফুটবল সংস্থাকে ধন্যবাদ সহ কৃতজ্ঞতা জানানো হয়।

এদিকে এজেন্ট ডিজিয়ার ফুটবল সংস্থার বাংলাদেশের এম, ডি হওয়ায় মাহবুব আহমদ চৌধুরী সিলেট,চট্টগ্রাম, মৌলভীবাজার সহ বিভিন্ন জেলার স্পোটিং ক্লাবের সদস্যদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।