সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «   ৩২ ধারা থেকে গুপ্তচরবৃত্তির বিষয়টি বাতিল হয়েছে: মোস্তাফা জব্বার  » «  

ভারতে নিয়ন্ত্রণ হারিয়ে গিরিখাদে বাস, নিহত ৪৪



আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের উত্তরখণ্ড রাজ্যের পৌরি গারওয়াল জেলায় পাহাড়ি পথে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস গিরিখাদে পড়ে গেলে অন্তত ৪৪ জন নিহত হয়েছেন। খবর এনডিটিভির।

রোববার সকালে বাসটি পাপালি-বোয়ান সড়কের নৈনিদান্দা ব্লকের একটি ৬০ ফুট গভীর একটি গিরিখাদে পড়ে গিয়ে এ প্রাণহানির ঘটনা ঘটে।

বাসটির ৪৭ যাত্রীর মধ্যে মাত্র তিনজনকে জীবিত উদ্ধার করা গেছে। তবে হাসপাতালে ভর্তি ওই যাত্রীর অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।। খবর পেয়ে পুলিশ ও উদ্ধারকর্মীরা দ্রুত উদ্ধারকাজ শুরু করে।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, বোয়ান থেকে প্রায় ৪৫ যাত্রী নিয়ে ওই বাসটি রামনগরের উদ্দেশে রওনা হয়েছিল। পাহাড়ি পথে বাসটি ৬০ ফুট গভীর গিরিখাদে পড়ে গিয়ে অধিকাংশ যাত্রী ঘটনাস্থলেই মারা যান।