শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

মাইকেল জ্যাকসনের বাবা’র মৃত্যু



নিউজ ডেস্ক:: না ফেরার দেশে চলে গেলেন বিখ্যাত মার্কিন পপ তারকা মাইকেল জ্যাকসনের বাবা জো জ্যাকসন। গতকাল বুধবার লাস ভেগাসে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মারা যাওয়ার আগে তাঁর বয়স ছিল ৮৯ বছর। এক টুইটে জো এর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার নাতি।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে সিবিএস নিউজ জানায়, গত শুক্রবার জো জ্যাকসনকে লাস ভেগাসের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তবে তার বাঁচার আশা খুবই ক্ষীণ বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।

উল্লেখ্য, জো জ্যাকসনের মৃত্যুর ঠিক নয় বছর দুই দিন আগে তার ছেলে মাইকেল জ্যাকসনও মৃত্যুবরণ করেছিলেন।

জানা গেছে, ‘পাপা জো’ নামে খ্যাত জো জ্যাকসন মাইকেল জ্যাকসনসহ মোট ৪ ছেলে-মেয়েসহ স্টেজে গান গাইতেন। ‘জ্যাকশন-ফাইভ’ নামে সেই সময় বিশ্ববিখ্যাত ছিল তাদের দলটি। ১৯৬৯ সালে বিশ্বের সবচেয়ে চাহিদাসম্পন্ন ব্যান্ড ‘জ্যাকশন-ফাইভ’। পরবর্তীতে এর নাম হয় জ্যাকশনস।