শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

মাইকেল জ্যাকসনের বাবা’র মৃত্যু



নিউজ ডেস্ক:: না ফেরার দেশে চলে গেলেন বিখ্যাত মার্কিন পপ তারকা মাইকেল জ্যাকসনের বাবা জো জ্যাকসন। গতকাল বুধবার লাস ভেগাসে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। মারা যাওয়ার আগে তাঁর বয়স ছিল ৮৯ বছর। এক টুইটে জো এর মৃত্যুর খবর নিশ্চিত করেছেন তার নাতি।

পরিবারের সদস্যদের বরাত দিয়ে সিবিএস নিউজ জানায়, গত শুক্রবার জো জ্যাকসনকে লাস ভেগাসের একটি হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তিনি চিকিৎসা নিচ্ছিলেন। তবে তার বাঁচার আশা খুবই ক্ষীণ বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।

উল্লেখ্য, জো জ্যাকসনের মৃত্যুর ঠিক নয় বছর দুই দিন আগে তার ছেলে মাইকেল জ্যাকসনও মৃত্যুবরণ করেছিলেন।

জানা গেছে, ‘পাপা জো’ নামে খ্যাত জো জ্যাকসন মাইকেল জ্যাকসনসহ মোট ৪ ছেলে-মেয়েসহ স্টেজে গান গাইতেন। ‘জ্যাকশন-ফাইভ’ নামে সেই সময় বিশ্ববিখ্যাত ছিল তাদের দলটি। ১৯৬৯ সালে বিশ্বের সবচেয়ে চাহিদাসম্পন্ন ব্যান্ড ‘জ্যাকশন-ফাইভ’। পরবর্তীতে এর নাম হয় জ্যাকশনস।