সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
জোয়ারে ভাসছে নৌকা  » «   টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «  

একটা প্রেম দরকার মাননীয় সরকার



বিনোদন ডেস্ক:: ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার’ এমন নামে ছবি বানাচ্ছেন পরিচালক শাহিন সুমন।

আজ সন্ধ্যায় মহরত হবে ছবিটির। এতে শাকিব খানের সঙ্গে অভিনয় করছেন শবনম বুবলী। শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে একজন নতুন মুখ। নাম সুচিস্মিতা মৃদুলা। তিনিই হচ্ছেন শাকিব খানের নায়িকা।

মৃদুলাও এ বিষয়ে নিশ্চিত করেছেন। তিনি জানান, শাকিব ভাইয়ের বিপরীতে অভিনয় করছি। এটা আমার জন্য অনেক আনন্দের। সবাই আমার জন্য দোয়া করবেন যেন ভালোভাবে কাজটি করতে পারি।

ছবিটির প্রযোজনা করবে শাপলা মিডিয়া। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান জানান, একটি প্রেম দরকার মাননীয় সরকার ছবিটিতে দুই নায়িকার একজন নবাগত মৃদুলা এটা নিশ্চিত।

এছাড়াও শাকিব খানের বিপরীতে একক নায়িকা হিসেবেও একটি ছবিতে অভিনয় করারও কথা হচ্ছে তার।

একটা প্রেম দরকার মাননীয় সরকার। সংলাপ ও চিত্রনাট্য করছেন দেলয়ার হোসেন দিল। শাপলা মিডিয়া প্রযোজিত ছবিটির নাম এরই মধ্যে নিবন্ধন করা হয়েছে। রোমান্টিক, অ্যাকশনের পাশাপাশি রয়েছে হাস্যরসও। শতভাগ মসলাদার হবে এই ছবিটি।