বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট প্রেসক্লাবে বেক্সসিহিল সিটি মেয়র আবুল আজাদের শুভেচ্ছা বিনিময়



সিলেটের শতাধিক বছরের সাংবাদিকতার স্মারক প্রতিষ্টান সিলেট প্রেসক্লাব পরিদর্শন করেছেন ইংল্যান্ডের বেক্সিল সিটি মেয়র সিলেটের কৃতি সন্তান আবুল কালাম আজাদ।

পরিদর্শন কালে তিনি ক্লাব নেতৃবৃন্দ এবং সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেছেন।

সিলেটে সফররত আবুল কালাম আজাদ বুধবার বিকেলে সিলেট প্রেসক্লাবে পৌছলে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ক্লাব নেতৃবৃন্দ। এরপর তিনি নির্বাহী কমিটি ও সিনিয়র সাংবাদিকদের সঙ্গে মত বিনিময় করেন।

এসময় মেয়র আবুল কালাম আজাদ সিলেটের সাংবাদিক সমাজের প্রশংসা করে বলেন, আপনাদের মাধ্যমেই দেশ তথা সিলেটের ভাবমুর্তি বাড়ছে। বিশেষ করে আগামী দিনে সিলেট এবং বেক্সিহিল সিটির মানুষের মধ্যে সুসম্পর্ক গড়ে উঠবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সিলেট প্রেসক্লাব নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, সিলেটের সাংবাদিকদের প্রতিনিধিত্বশীল সংস্থা সিলেট প্রেসক্লাব শতাথিক বছরের সাংবাদিকতার ঐতিহ্যকে এগিয়ে নিচ্ছে। তারা প্রেসক্লাব পরিদর্শন করায় বেক্সহিল সিটি মেয়রকে ধন্যবাদ জানান ।

সিলেট প্রেসক্লাব সভাপতি ইকরামুল কবিরের সভাপতিত্বে অনুষ্টিত সভায় বক্তব্য রাখেন নির্বাহী কমিটির সিনিয়র সহ সভাপতি এনামুল হক জুবের,সহ সভাপতি এম এ হান্নান, সাবেক সহ সভাপতি আবদুল কাদের তাপাদার, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক খালেদ আহমদ, নির্বাহী কমিটির সদস্য মো. ফয়ছল আলম, শুয়াইবুল ইলাম। এসময় মেয়রের সফর সঙ্গী অতিথি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি