শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

মজুমদারী নাইট মিনি ফুটবল টুর্নামেন্ট’র পুরস্কার বিতরণ



সুস্থ সামাজিক বিকাশের জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই –কয়েস লোদী

স্পোর্টস ডেস্ক:: সিলেট সোলজার বয়েজ ক্লাব কর্তৃক আয়োজিত মজুমদারী নাইট মিনি ফুটবল টুর্নামেন্টের সমাপনী ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়েছে।
২৬ শে জুন মঙ্গলবার রাতে সিলেট নগরীর মজুমদারিস্থ এলাকার স্থানীয় একটি মাঠে সমাপনী ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন হয়।
ক্লাব সভাপতি কামরান জাহান বাপ্পির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ওয়াহিদুর রহমানের পরিচালনা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১) ও ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মজুমদারী যুবকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক শামীম মজুমদার, ক্রীড়া সংগঠক কুমু মজুমদার, প্যাসিফিক ক্লাব অব বাংলাদেশ সিলেট মহানগর শাখার সভাপতি আলমগীর হোসেন, মিনহাজ মজমাদার, চৌধুরী নুর তামাম।
প্রধান অতিথির বক্তব্যে রেজাউল হাসান কয়েস লোদী বলেন, সুস্থ সামাজিক বিকাশের জন্য খেলাধুলার কোনো বিকল্প নেই। একজন মানুষকে সুচরিত্র ও সুনাগরিক করে গড়ে তোলার ব্যাপারে খেলাধুলার ব্যাপক ভূমিকা রয়েছে। খেলাধুলার মাধ্যমে মানুষের চরিত্রের মধ্যে দৃঢ়তা আসে, ব্যক্তিজীবনে ধৈর্যশীল ও সংযমী হয়ে উঠে। খেলাধুলায় জয়-পরাজয়ের গ্লানি থাকে বলে মানুষ জীবনে সাফল্য ও ব্যর্থতা দুটোই মেনে নিতে অভ্যস্থ হয়।
তিনি বলেন, ফুটবল একটি জনপ্রিয় খেলা বিশ্বকাপ ফুটবল চলাকালীন সময়ে একটি সুন্দর ও চমৎকার ফুটবল টুর্নামেন্টের আয়োজন করায় খেলা পরিচালনা কমিটি ও ক্লাব সদস্যদের কে অভিনন্দন জানাই।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন রিয়াজ উদ্দিন, সোহেল আহমদ, আনিছুর রহমান, এমদাদুল হক মান্না, সিলেট সোলজার বয়েজ ক্লাবের উপদেষ্টা মাহবুবুর রহমান, নজরুল ইসলাম, সৈয়দ তানজির আহমেদ, সাদিক সুমন, সৈয়দ মুনাজ্জির আহমদ, হোসাইন আহমদ, তামিম বক্স সৌরভ, সাব্বির আহমদ,সাইফুর রহমান ইমন, রিয়াদ আহমদ, শিপন আহমদ, বায়েজিদ প্রমুখ।