রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «   দক্ষিণ সরমায় লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০ জন  » «   উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন : কামরান  » «  

সরাসরি কন্টেইনারিং এর মাধ্যমে ফিজার রপ্তানী কার্যক্রমের উদ্বোধন



ডেস্ক রিপোর্ট::  সরাসরি কন্টেইনারের মাধ্যমে ফিজার খাদ্য সামগ্রী রপ্তানী কার্যক্রমের যাত্রা শুরু। রোববার সিলেটের গোটাটিকরস্থ ফিজা এন্ড কোং (প্রা:) লি: এর ফ্যাক্টরি থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন ফিজার ব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম বাবুল।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি বলেন, আজকের দিনটি আমাদের ফিজা তথা সিলেটবাসীর জন্য একটি গৌরবের দিন। এখন থেকে আমরা সরাসরি কন্টেইনারিং করে খাদ্য সামগ্রী রপ্তানী করতে পারবো।

আগে কাভার্ড ভ্যানে চট্রগ্রাম পাঠিয়ে পূনরায় কন্টেইনারে তোলা হতো। এর ফলে মূল্যবান সময় নষ্টের পাশাপাশি পণ্যের মানও ঠিক রাখা যেতো না। সরাসরি কন্টেইনারিং এর ফলে আমরা এই ধরনের সমস্যা থেকে মুক্তি লাভ করলাম। এখন থেকে ইংল্যান্ড ইউরোপে আমাদের পণ্য সামগ্রী খুব দ্রত গতিতে রপ্তানী করা সম্ভব হবে।

পরে তিনি অতিথিদের নিয়ে আনুষ্ঠানিকভাবে ফিজার ফ্যাক্টরি থেকে কন্টেইনারিং কার্যক্রমের উদ্বোধন করেন। এ সময় দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়।

সংবাদ সম্মেলন ও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফিজা এন্ড কোং (প্রা:) লি: এর পরিচালক আজহারুল ইসলাম মোমীন, রাজস্ব কর্মকর্তা শ্রবনা আফরিন, সহকারী রাজস্ব কর্মকর্তা মো. ওমর ফারুক, ব্যাঙ্ক আল ফালাহ’র হেড অব ব্রাঞ্চ কামরান আহমদ, ফিজা এন্ড কোং এর জেনারেল ম্যানেজার আব্দুর রশীদ লস্কর, প্রোডাকশন ম্যানেজার এতেশাম মাবরুর প্রমুখ।