শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

শাল্লায় দুপক্ষের সংঘর্ষে নিহত ১ গ্রেফতার ৫



প্রতিনিধি সুনামগঞ্জ:: সুনামগঞ্জের শাল্লা উপজেলায় পুর্ব শত্রুতার জের ধরে দুপক্ষের সংঘর্ষে শাহ আলম (৩০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। রোববার দুপুর ২টায় এই উপজেলা শান্তিপুর গ্রামে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আরো অন্তত ১০ জন আহত হয়েছে। নিহত ব্যক্তি শান্তিপুর গ্রামের জুনাব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরে ইয়াছিন গ্রুপ ও জুনাব আলীর গ্রুপের মধ্যে দ্বন্দ চলে আসছে। এরই প্রেক্ষিতে গতকাল দুপুরে জুনাব আলীর গ্রুপের পঞ্চম শ্রেনীর শিক্ষার্থী সুজনা আক্তার(৯) কে পথরোধ করে ইয়াছিন গ্রুপের জিলানী(১৪) নামে এক ছেলে। এই ঘটনাটিকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্রশস্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এসময় ঘটনাস্থলেই বলমের আঘাতে শাহ আলম নামের এক ব্যক্তি মারা যান। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। শাল্লা থানার ওসি (তদন্ত) জহিরুল ইসলাম নিশ্চিত করে জানান, পুর্ব শত্রুতার জের ধরে ইয়াছিন গ্রুপ ও জুনাব আলীর গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই শাহ আলম নিহত হয়েছে। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে ইয়াছিন গ্রুপের ৫জনকে গ্রেফতার করেছে।