শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

বিয়ে করলেন বাপ্পা-তানিয়া



বিনোদন ডেস্ক:: বিয়ে করলেন জনপ্রিয় সংগীতশিল্পী বাপ্পা মজুমদার ও অভিনয়শিল্পী-উপস্থাপিকা তানিয়া হোসাইন।

শনিবার বিকালে একেবারে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতে ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে খুব ছোট পরিসরে অনুষ্ঠিত হয় বিবাহোত্তর সংবর্ধনা।

এতে বাপ্পা ও তানিয়ার পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন অভিনয় ও সংগীতজগতের ঘনিষ্ঠজনরা।

এর আগে গত ১৬ই মে রাতে ঘরোয়াভাবে বাপ্পা মজুমদার ও তানিয়ার আংটিবদল অনুষ্ঠান হয়। আংটিবদলের একটি ছবি ২০শে মে রাতে তানিয়া হোসাইন তার ফেসবুক পেজে পোস্ট করেন।

বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে বাপ্পা ও তানিয়া বলেন, আমাদের নতুন জীবন শুরুর মুহূর্তে ভক্ত, শুভাকাঙ্ক্ষী, বন্ধু-বান্ধব সবার কাছে দোয়া চাই। সবাই এত দিন যেভাবে আমাদের ভালোবাসা আর দোয়া দিয়েছেন, আগামী দিনগুলোতেও তা অব্যাহত রাখবেন। অনুষ্ঠানে বাপ্পা-তানিয়াকে শুভকামনা জানাতে এসেছিলেন নাট্যজন আতাউর রহমান, অভিনয়শিল্পী নাবিলা, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুন প্রমুখ।

প্রসঙ্গত, ২০১০ সালের ৩০শে মার্চ চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে বিয়ে করেন। বিয়ের এক বছরের মাথায় তাদের বিবাহবিচ্ছেদ হয়। অন্যদিকে, বাপ্পা মজুমদার এবং অভিনয় ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১শে মার্চ। দীর্ঘ নয় বছর সংসারজীবনের পর বিচ্ছেদ হয়ে যায় তাদের।