শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগরের ঈদ পূর্ণমিলনী



বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগরের ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান শনিবার বিকেলে সিলেট নগরীর দরগাহ গেইটস্থ ড. আর কে ধর হলে অনুষ্টিত হয়।
বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগরের সভাপতি আব্দুল মন্নানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান রাশেদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেট মহানগর শাখার সহ সভাপতি আকরার বখত মজুমদার, সোহেল আহমদ চৌধুরী,সাহাব উদ্দিন আহমেদ,যুগ্ম সাধারণ সম্পাদক রেহান উদ্দিন,সাজন আহমেদ সাজু,সাংগঠনিক সম্পাদক মিয়া মো: রুস্তুম মাসুদ,সহ সাংগঠনিক সম্পাদক জুমেল আহমেদ,মাহবুব খান আন্তর্জাতিক সম্পাদক রবিউল ইসলাম সানী, সমাজ কল্যাণ সম্পাদক জিয়াউর রহমান,মহিলা সম্পাদিকা রিনা বেগম,প্রচার সম্পাদক রাসেল মিয়া,সহ প্রচার সম্পাদক শফিকুল ইসলাম,জাহেদ আহমেদ,সাংস্কৃতিক সম্পাদক কবি এসপি সেবু, ধর্ম সম্পাদক মাওলানা নাজমুল ইসলাম , কার্যনির্বাহী সদস্য নুরুল ইসলাম রাসেল,আব্দুল মুকিত,ময়নুল ইসলাম,নাজিব আহমদ অপু,ইসমাইল আলী টিপু,জুবের আহমেদ,শেখ সুহিন মিয়া,সাদেক আহমদ,আহমেদ মাহবুব,আব্দুল মুনিম,বাবুল আহমেদ প্রমুখ।
অনুষ্ঠানে সবাই ঈদের আনন্দ ভাগাভাগি করতে গান, অভিনয়, আবৃতি, বক্তব্য সহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এক পর্যায়ে অনুষ্ঠান মানবাধিকারের মিলন মেলা ও আনন্দ উৎসবে পরিণত হয়। প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্য পুরুষ্কার বিতরণ করা হয়। অনুষ্টানের শেষ পর্যায়ে নির্বাহী সভাপতি আব্দুল মন্নান কেন্দ্র থেকে সভাপতি নির্বাচিত হওয়ায় উপস্থিত সবাই তাকে ফুল দিয়ে বরন করে নেন এবং তিনিও মানবাধিকার প্রতিষ্টায় সবার সহযোগীতা কামনা করেন।