মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কোম্পানীগঞ্জে গণসংযোগে শামীম, অনুদান প্রদান



সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনসাধারণের সাথে গণসংযোগ ও পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেছেন পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আহমদ।

এসময় তিনি কয়েকজন অসহায় হতদরিদ্র অসুস্থ লোকদের মাঝে আর্থিক অনুদানও প্রদান করেন।

শনিবার সকাল থেকে দিনব্যাপী উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের ছনবাড়ী, জালিয়ারপার, নারাইনপুর, নোয়াগাঁও পয়েন্ট, পাড়–য়া বদিকোনাসহ বিভিন্ন গ্রামের মুরব্বিয়ান, যুবক,ও ব্যবসায়ীদের সাথে নির্বাচনী গনসংযোগ ও ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া তিনি ছনবাড়ী রাখালতলা মন্দির পরিদর্শনও করেন। তাছাড়া পাড়ুয়া বদিকোনার অসুস্থ এক মহিলাকে দেখতে গিয়ে নগদ অনুদান তুলে দেন। এছাড়া একজন প্রতিবন্ধীকে নগদ অনুদানও প্রদান করেন তিনি। পাশাপাশি তার অফিসে আরেক অসুস্থ ব্যক্তিকে আর্থিক সহায়তাও প্রদান করেন।

এ সময় হাজী আব্দুল আওয়াল, আনাই মিয়া,ছবর আলী,আব্দুল করিম,কালা মিয়া,সমুজ আলি,মানিক মিয়া,ঈসমাইল আলী,আব্দুল হান্নান,সমর আলি, তেরা মিয়া, কাদির আহমদ, ডালিম আহমদ, আলি হোসেন, দিলোয়ার, তেরামিয়া (কনাই), আব্দুল হান্নান, সজিব আহমদ, মুক্তার, আরশ আলী, মুজিব মিয়া, বাবুল মিয়া, সনজিৎ দাশ, কাজল দাশসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।-বিজ্ঞপ্তি