শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

১৫ দিনের বিরতিতে সানি



বিনোদন ডেস্ক:: অ্যাপেন্ডিসাইটিস চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। গত বৃহস্পতিবার একটি রিয়েলিটি শো’র শুটিং চলাকালে তিনি পেটে তীব্র ব্যথা অনুভব করেন। এ সময় দ্রুত তাকে নিকটবর্তী কাশীপুরের ব্রিজেশ হাসপাতালে নেওয়া হয়।

বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছে। তবে, চিকিৎসকরা অভয় দিয়েছেন, খুব শিগগিরই সানি তার কাজের জায়গায় ফিরে যেতে পারবেন। বর্তমানে অনেকটাই ভালো আছেন এখন সানি লিওন।

খুব শিগগিরই তাকে ডিসচার্জ করে দেওয়া হবে। তিনি এখন পর্যবেক্ষণে আছেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে তাকে ক’দিন বিশ্রাম নিতে হবে। এছাড়া সব ধরনের শুটিং থেকে বিরত থাকতে হবে। সানিও সিদ্ধান্ত নিয়েছেন সহসাই কাজে ফিরবেন না। বিশ্রামে থাকবেন কমপক্ষে ১৫ দিন।