সোমবার, ২৩ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
টরোন্টোতে এলোপাতাড়ি গুলিতে শিশুসহ আহত ৯, বন্দুকধারীর আত্মহত্যা  » «   সিলেটে গ্রেফতার শুরু  » «   নগর জুড়ে টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «   সংবাদ সম্মেলনে: এমপি মানিক রাজাকারের সন্তান তার ভাই সকল অপকর্মের হোতা  » «   মানুষ তাঁর সৎকাজ ও সদাচরণের মাধ্যমে অন্যের মনে স্থায়ী আসন করে নিতে পারে  » «   বিয়ানীবাজারের বালিঙ্গা বাজারে এনআরবি ব্যাংকের আউটলেট এজেন্টের উদ্বোধন  » «   কামরানের বিরুদ্ধে ফের আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ আরিফের  » «   ব্যবসা-বাণিজ্যের প্রসারের স্বার্থেই ধানের শীষে ভোট দেওয়ার আহবান ব্যবসায়ীদের  » «   বখাটের উত্যক্ত অতিষ্ঠ কলেজ ছাত্রী নিরাপত্তা চেয়ে থানায় জিডি  » «   ৩২ ধারা থেকে গুপ্তচরবৃত্তির বিষয়টি বাতিল হয়েছে: মোস্তাফা জব্বার  » «  

১৫ দিনের বিরতিতে সানি



বিনোদন ডেস্ক:: অ্যাপেন্ডিসাইটিস চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেত্রী সানি লিওন। গত বৃহস্পতিবার একটি রিয়েলিটি শো’র শুটিং চলাকালে তিনি পেটে তীব্র ব্যথা অনুভব করেন। এ সময় দ্রুত তাকে নিকটবর্তী কাশীপুরের ব্রিজেশ হাসপাতালে নেওয়া হয়।

বর্তমানে তিনি সেখানেই চিকিৎসাধীন আছে। তবে, চিকিৎসকরা অভয় দিয়েছেন, খুব শিগগিরই সানি তার কাজের জায়গায় ফিরে যেতে পারবেন। বর্তমানে অনেকটাই ভালো আছেন এখন সানি লিওন।

খুব শিগগিরই তাকে ডিসচার্জ করে দেওয়া হবে। তিনি এখন পর্যবেক্ষণে আছেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। তবে তাকে ক’দিন বিশ্রাম নিতে হবে। এছাড়া সব ধরনের শুটিং থেকে বিরত থাকতে হবে। সানিও সিদ্ধান্ত নিয়েছেন সহসাই কাজে ফিরবেন না। বিশ্রামে থাকবেন কমপক্ষে ১৫ দিন।