রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

বিএনপির সঙ্গে সংলাপের প্রয়োজন নেই



জাতীয় ডেস্ক:: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী জাতীয় নির্বাচন নিয়ে বিএনপি এখন সংলাপ চায়। তাদের সঙ্গে সংলাপের প্রয়োজন নেই।

এবার আমরা খুব কনফিডেন্ট। এবার আর গতবারের মতো জ্বালাও-পোড়াও করে পার পাবে না। আবারও বলছি, কেউ যদি ২০০১ সালের রঙিন খোয়াব দেখতে চান। সেই রঙিন খোয়াব আর সফল হবে না।

আজ শুক্রবার ধানমণ্ডিতে দলটির সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। এসময় মন্ত্রী আরো বলেন, আন্দোলন নাকি নির্বাচন চায় সেটা নিজেরাই জানে না বিএনপি। আগামী জাতীয় নির্বাচনে সহিংসতার চক্রান্ত হতে পারে। এবার ষড়যন্ত্রকারীদের শক্ত হাতে দমন করা হবে।

আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ বর্ধিত সভার বিষয়ে তিনি বলেন, আগামী কাল গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় ব্যাপক নেতাকর্মীর উপস্থিতি থাকবে। এতো বড় বর্ধিত সভা আর কখনো হয়নি। সভায় আগাম নির্বাচনে করণীয় বিষয়ে আলোচনা হবে।