রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «   দক্ষিণ সরমায় লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০ জন  » «   উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন : কামরান  » «  

হোটেল আল তকদিরের মালিকের বিরুদ্ধে থানায় জিডি



সিলেট নগরীতে মামলা তুলে নিতে হুসনা বেগম নামে এক মহিলাকে হুমকি ধমকি দিয়ে আসছেন হোটেল আল তকদিরের মালিক নিয়াজ উদ্দিন। হুসনা বেগম (৩৫), তার শিশু কন্যা সুমি আক্তার ও তার বান্ধবী নাসিমা বেগমকে হত্যার হুমকি দেওয়ায় গত ১৯ জুন মঙ্গলবার দক্ষিন সুরমা থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন ভুক্তভোগী হুসনা বেগম। যার নং- ১১০৭, তাং-১৯.৬.১৮। তিনি নগরীর কদমতলী ইসাক মিয়ার বাসার ভাড়াটিয়া।
জিডিতে তিনি উল্লেখ করেন, দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার কুচাই বড় গেইটের বাসিন্দা নিয়াজ উদ্দিন খুবই খারাপ ও উশৃঙ্খল প্রকৃতির লোক। তার নামে অত্র থানায় বিভিন্ন নারী নির্যাতন মামলা রয়েছে। মামলা সংক্রান্ত জের ধরে ও মামলা তুলে নেওয়ার জন্য নিয়াজ উদ্দিন হুসনা বেগমকে বিভিন্ন হুমকি ধমকি দিতে থাকে। সর্বশেষ গত ১৭ জুন রোববার রাত অনুমান সাড়ে ১০টায় হুসনা বেগমের বাসায় আসে নিয়াজ উদ্দিন ও তার সহযোগীরা। তখন হুসনা বেগম বাসায় না থাকায় তার মেয়ে সুমি আক্তারকে (১২) নিয়াজ উদ্দিন গংরা দরজা খুলতে বলে। কিন্তু সুমি আক্তার তাদের দেখে দরজা খুলতে ভয় পেলে তারা দরজা ভাঙ্গার চেষ্টা করে। এক পর্যায়ে সুমি বেগমকে তারা প্রাণ নাশের হুমকি দিয়ে যায়। হুসনা বেগম সহ তার বান্ধবী নাসিমা বেগম ও মেয়ে সুমি বেগমকে যে কোন সময় বড় ধরণের ক্ষতি ও হত্যা করার হুমকি দিয়ে যায়। হুসনা বেগম বর্তমানে নিরাপত্তাহীনতায় ভোগছেন। তাই ভবিষ্যৎ নিরাপত্তার জন্য দক্ষিণ সুরমা থানা এ সাধারণ ডায়েরী করেন হুসনা বেগম।