শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

জগন্নাথপুরে চোরদের শাসন করায় শালিসিরা বিপাকে



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে এলাকার চিহিৃত চোরদের শাসন করতে গিয়ে শালিসিরা বিপাকে পড়েছেন বলে খবর পাওয়া গেছে। এতে সামাজিক শালিস ব্যবস্থায় আঘাত পড়েছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, গত ৪ জুন রাত ৮ টার দিকে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীগঞ্জ বাজারে একটি দোকানে চুরি হয়। এ ঘটনায় ওই রাতেই চোর সন্দেহে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের শফিক আলীর ছেলে এলাকার চিহিৃত চোর ও কিশোর অপরাধী সুলেমান মিয়া (১২) ও পাইলগাঁও ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত লেচু মিয়ার ছেলে লেবু মিয়াকে সামাজিক শাসন ও জিজ্ঞাসাবাদ করেন স্থানীয় শালিসি ব্যক্তিরা। পরদিন ৫ জুন তাদেরকে জগন্নাথপুর থানা পুলিশে সোপর্দ করা হয়। পরে থানা পুলিশ তাদেরকে ছেড়ে দেয়।

এ সুযোগে চোর সুলেমানের পিতা শফিক আলী বাদী হয়ে রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী সুন্দর আলীর ছেলে শানুর মিয়া ও তার ভাতিজা ব্যবসায়ী আবুল কাশেম সহ ১১ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর ১৩ জুন রাতে রাজিব তালুকদার নামের একজনকে গ্রেফতার করে থানা পুলিশ। পরদিন তিনি আদালত থেকে জামিনে বেড়িয়ে আসেন।
এদিকে-আধিপত্য বিস্তার নিয়ে সাবেক রাণীগঞ্জ বাজার সেক্রেটারি আজমল হোসেন মিঠু ও ব্যবসায়ী আবুল কাশেমের মধ্যে বিরোধ রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে একপক্ষ আরেক পক্ষকে ঘায়েল করতে মরিয়া হয়ে উঠেছে বলে স্থানীয়রা জানান।