শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুরে ছাত্রদল নেতাকে ইউনিয়ন যুবলীগের আহবায়ক করায় ১১ সদস্যের পদত্যাগ !  » «   খাদিমনগরে ইউপি সদস্য দিলুকে জড়িয়ে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন  » «   কারবালার আত্মাদান হলো জালিমের সামনে আল্লাহর বাণী প্রচারে সর্বোত্তম দৃষ্টান্ত: রেদওয়ান আহমদ চৌধুরী  » «   খালেদা জিয়ার অনুপস্থিতিতেই বিচার চালিয়ে যাওয়া ন্যায়বিচার পরিপন্থি: ফখরুল  » «   বিশ্বনাথে নারীদের ত্রি-মাসিক সেলাই প্রশিক্ষণের উদ্বোধন  » «   সিলেটে শিশু অপহরণ ও ধর্ষণ : ৬ দিনপর রংপুর থেকে উদ্ধার  » «   সিলেট আদালতে স্বীকারোক্তি : ধর্ষণের পর পানিতে চুবিয়ে রুমিকে হত্যা  » «   ওসমানীনগরে প্রানীসম্পদ ও ভেটেনারি হাসপাতালের নবনির্মিত ভবন উদ্ভোধন  » «   ছাতকে সেচ্ছাশ্রমে কাঁচা সড়ক সংস্কার  » «  

জগন্নাথপুরে চোরদের শাসন করায় শালিসিরা বিপাকে



জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে এলাকার চিহিৃত চোরদের শাসন করতে গিয়ে শালিসিরা বিপাকে পড়েছেন বলে খবর পাওয়া গেছে। এতে সামাজিক শালিস ব্যবস্থায় আঘাত পড়েছে। এ নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানাগেছে, গত ৪ জুন রাত ৮ টার দিকে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের রাণীগঞ্জ বাজারে একটি দোকানে চুরি হয়। এ ঘটনায় ওই রাতেই চোর সন্দেহে উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের ইসলামপুর গ্রামের শফিক আলীর ছেলে এলাকার চিহিৃত চোর ও কিশোর অপরাধী সুলেমান মিয়া (১২) ও পাইলগাঁও ইউনিয়নের রসুলপুর গ্রামের মৃত লেচু মিয়ার ছেলে লেবু মিয়াকে সামাজিক শাসন ও জিজ্ঞাসাবাদ করেন স্থানীয় শালিসি ব্যক্তিরা। পরদিন ৫ জুন তাদেরকে জগন্নাথপুর থানা পুলিশে সোপর্দ করা হয়। পরে থানা পুলিশ তাদেরকে ছেড়ে দেয়।

এ সুযোগে চোর সুলেমানের পিতা শফিক আলী বাদী হয়ে রাণীগঞ্জ ইউনিয়ন আ.লীগের সভাপতি হাজী সুন্দর আলীর ছেলে শানুর মিয়া ও তার ভাতিজা ব্যবসায়ী আবুল কাশেম সহ ১১ জনকে আসামী করে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এ মামলা দায়েরের পর ১৩ জুন রাতে রাজিব তালুকদার নামের একজনকে গ্রেফতার করে থানা পুলিশ। পরদিন তিনি আদালত থেকে জামিনে বেড়িয়ে আসেন।
এদিকে-আধিপত্য বিস্তার নিয়ে সাবেক রাণীগঞ্জ বাজার সেক্রেটারি আজমল হোসেন মিঠু ও ব্যবসায়ী আবুল কাশেমের মধ্যে বিরোধ রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে একপক্ষ আরেক পক্ষকে ঘায়েল করতে মরিয়া হয়ে উঠেছে বলে স্থানীয়রা জানান।