শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

কমলগঞ্জে দাদন ব্যবসায়ী কর্তৃক বিধবা মহিলা নির্যাতিত



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের হোমেরজান গ্রামের বিধবা অসহায় লেইমা দেবী নামে এক মনিপুরী মহিলাকে দাদনের টাকার জন্য নিজ বসত বাড়ির উঠানে ফেলে পা দিয়ে লাথি, কিলঘুষি মেরে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

নির্যাতনকারী দান ব্যবসায়ীর নাম সুনীমল সিংহ। সে একই গ্রামের বাসিন্দা। আহত লেইমা দেবী কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসাধীন রয়েছে। ঘটনাটি সোমবার সকাল ১১ টায় হোমেরজান গ্রামে ঘটেছে। এদিকে একটি প্রভাবশালী মহল সামাজিক ভাবে বিষযটি সমাধানের চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে।

জানা যায়, আদমপুর ইউনিয়নের হোমেরজান গ্রামের লেইমা দেবীর স্বামী অনেক আগে মারা যান। কোন ছেলে সন্তান নেই। তিন মেয়ে। সবার বিয়ে দিয়েছেন। তিনি একাই মানুষের বাড়িকে কাজ করে সংসার চালান। কোন মতে সংসার চলছে। কমলগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন বিধাব আহত লেইমা দেবী জানান, বছর খানে আগে তার ছোট মেয়ে অঞ্জলী দেবী বিয়ে হয়।

বিয়ে উপলক্ষে তার অজান্তে মেয়ে এলাকার দাদন ব্যবসায়ী সুনিমল সিংহের নিকট হতে কিছু টাকা ধার আনে। বিয়ের কয়েক মাস পরে সুনিমল সিংহ বাড়িতে এসে টাকা পরিশোধের জন্য বলেন। লেইমা দেবী মেয়ের সাথে কথা বলে টাকা দিবেন বলে জানান। পরবর্তীতে কিছু টাকা পরিশোধ করেন।

কিন্তু দাদন ব্যবসায়ী প্রায় বাড়িতে এসেছে টাকার জন্য চাপ প্রয়োগ করে। আহত লেইমা দেবী বলেন, তিনি বিভিন্ন মানুষের সহযোগীতায় আওলাদ করা মুল টাকা পরিশোধ করেছেন। গত সোমবার সকালে সুনিমল সিংহ বাড়িতে এসেছে টাকা চাইলে বিধাব লেইমা দেবী দিতে পারবেন না বলে জানালে তাকে চুল ধরে ঘর হতে বের কওে বাড়ির উঠানে ফেলে পা দিয়ে লাথি, হাত দিয়ে কিল ঘুষি মেয়ে নির্যাতন করে।

আহত বিধাব লেইমা দেবীকে তার মেয়ে সুমী দেবী রাতে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সে চিকিৎসার জন্য ভর্তি করান। মেয়ে সুমী দেবী জানান আর কয়েকবার তার মাকে সুনিমল দেবী মারধোর করে। এলাকার গন্যমান্যকে জানালেও কোন বিচার পাননি।
কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপে¬ক্সের কর্তব্যরত ডাক্তার জানান, লেইমা দেবীর শরীরে আঘাত রয়েছে।

তাকে চিকিৎসা দেয়া হচ্ছে। এদিকে এলাকার একটি প্রভাবশালী মহল দাদন ব্যবসায়ীকে বাচাঁনোর জন্য সামাজিক ভাবে সমাধান করার চেষ্টা করছে বলে জানা গেছে।
দাদন ব্যবসায়ী নির্যাতনকারী সুনিমল সিংহের সাথে যোগাযোগ করলে মোঠাফোন  বন্ধ পাওয়া যায়।