সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «   ওসমানীনগরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক  » «   সিলেট-১: শেষবেলায় আ’লীগের চমক ড. ফরাসউদ্দিন না কামরান  » «   ছাত্রদল থেকে ছাত্রলীগে অনুপ্রবেশকারী রানা আহমদ রুনু’র অপকর্ম  » «   ফলো আপ: কমলগঞ্জের মহিলার লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে  » «  

সিসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কামরান



ডেস্ক নিউজ:: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি বৃহস্পতিবার (২১ জুন) সকাল সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দেন।

এর পূর্বে বুধবার (২০ জুন) তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজ বখত, আব্দুল খালিক, সহ সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তপন মিত্র, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, আজহার উদ্দিন জাহাঙ্গীর, প্রিন্স সদরুজ্জামান, বেলাল খান, জাবেদ সিরাজ প্রমুখ।

মনোনয়নপত্র জমাদানকালে তিনি সিলেট নগরীকে সুন্দর, পরিচ্ছন্ন ও সবুজ নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। সিলেটবাসীকে একটি মডেল নগরী উপহার দেওয়ার পাশাপাশি মানুষের সুখ-দুঃখে পাশে দাড়ানোর অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ সরকারের উন্নয়ন থেকে দেশের কোন অঞ্চলও বঞ্চিত হয়নি। আগামীতে সিলেট সিটিতেও এ সরকারের উন্নয়নের জোয়াড় বসবে।