শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

সিসিক নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন কামরান



ডেস্ক নিউজ:: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

তিনি বৃহস্পতিবার (২১ জুন) সকাল সাড়ে ১১টায় রাজধানীর ধানমন্ডিস্থ দলীয় কার্যালয়ে এ মনোনয়নপত্র জমা দেন।

এর পূর্বে বুধবার (২০ জুন) তিনি এ মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি সিরাজ বখত, আব্দুল খালিক, সহ সাধারণ সম্পাদক বিজিত চৌধুরী, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক তপন মিত্র, শ্রম বিষয়ক সম্পাদক জুবের খান, আজহার উদ্দিন জাহাঙ্গীর, প্রিন্স সদরুজ্জামান, বেলাল খান, জাবেদ সিরাজ প্রমুখ।

মনোনয়নপত্র জমাদানকালে তিনি সিলেট নগরীকে সুন্দর, পরিচ্ছন্ন ও সবুজ নগরী হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেছেন। সিলেটবাসীকে একটি মডেল নগরী উপহার দেওয়ার পাশাপাশি মানুষের সুখ-দুঃখে পাশে দাড়ানোর অঙ্গিকার ব্যক্ত করেন তিনি। তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়ন বান্ধব সরকার। এ সরকারের উন্নয়ন থেকে দেশের কোন অঞ্চলও বঞ্চিত হয়নি। আগামীতে সিলেট সিটিতেও এ সরকারের উন্নয়নের জোয়াড় বসবে।