সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সিলেটে নিযুক্ত ভারতের সহকারী হাই-কমিশনারকে শুভেচ্ছা জানালেন মিসবাহ সিরাজ  » «   ওসমানীনগরে অবৈধ যানচলাচলে ভ্রাম্যমান আদালতের জরিমানা  » «   আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে মাদ্রাসা শিক্ষার ভূমিকা অপরিসীম: শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জ বিএনপির তিন ইউনিয়নের নতুন কমিটি অনুমোদন  » «   ইউপি সদস্যের বিরুদ্ধে মিথ্যাচার করছেন তেরা মিয়া  » «   বারবার আ.লীগকে ক্ষমতায় বসাতে হবে …প্রতিমন্ত্রী এমএ মান্নান  » «   ওসমানীনগরে গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক  » «   সিলেট-১: শেষবেলায় আ’লীগের চমক ড. ফরাসউদ্দিন না কামরান  » «   ছাত্রদল থেকে ছাত্রলীগে অনুপ্রবেশকারী রানা আহমদ রুনু’র অপকর্ম  » «   ফলো আপ: কমলগঞ্জের মহিলার লাশ উদ্ধার, জিজ্ঞাসাবাদের জন্য ৭ জনকে আটক করেছে  » «  

জেলা ও মহানগর নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে জৈন্তা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল



ডেস্ক নিউজ:: বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে জৈন্তা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদল।

আজ বৃহস্পতিবার জৈন্তা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি নাসির উদ্দিন ,সহ-সভাপতি সাজিদ আহমেদ তারেক ও যুগ্ম সম্পাদক গোলাম জিলানী এক যৌথ বিবৃতির মাধ্যমে এ অভিনন্দন জানান।

বাংলাদেশের বর্তমান রাজনীতির ক্রান্তিকালে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি ঘোষণা নিঃসন্দেহে প্রশংসার দাবী রাখে বলে উল্লেখ করেন এবং কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দকে অভিনন্দন ও জানান তারা।

পাশাপাশি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনসহ জেলা ও মহানগর ছাত্রদলের সকল কর্মকান্ডে সক্রিয় থাকার প্রত্যয় ব্যক্ত করেন জৈন্তা বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।

বিবৃতিদাতারা হলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জৈন্তা বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সহ-সভাপতি কয়েস আহমেদ, সহ-সাধারন সম্পাদক লিমন আহমেদ,ছাত্রদল নেতা দেলোয়ার হোসেন শিকদার, ইমন আহমদ, রাদিক আহমদ, আনোয়ার আহমেদ, সাহেদ আহমেদ, নাসির আহমেদ সহ প্রমুখ।