শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

কোম্পানীগঞ্জে আ.লীগ নেতা শামীমের উঠান বৈঠক



সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ইউনিয়নের আওয়ামী লীগ নেতা ও স্থানীয়দের সাথে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে শুভেচ্ছা বিনিময় উপলক্ষে উঠান বৈঠক করেছেন পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী শামীম আহমদ। এসময় তিনি কয়েকজন প্রতিবন্দ্বিকে আর্থিক অনুদানও প্রদান করেন।

বুধবার সকাল থেকে তিনি উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের পানিবন্দি মানুষের খোঁজ নিতে ও পবিত্র ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানাতে নৌকা নিয়ে বের হন। এসময় ইউনিয়নের মধ্য রাজনগর গ্রামের মধ্য রাজনগর উত্তর জামে মসিজদের জন্য নিজ অর্থায়নে বারান্দার গ্রীল ও প্রধান ফটকের গেইট উন্নয়ন কাজ পরিদর্শন অনুদান প্রদান করেন। এসময় তিনি মুসল্লিয়ান, যুবক, ব্যবসায়ীদের সাথে ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।

একই সাথে সৌদিআরব প্রবাসী ফয়জুর রহমানের বাড়ী, পূর্ব ইসলামপুর ইউনিয়নের মধ্য রাজনগর পূর্বপাড়া, দক্ষিণ ডালারপাড় গ্রাম এবং ভোলাগঞ্জ আদর্শ গ্রামের মুরব্বিয়ান, যুবক, ব্যবসায়ীদেও পৃথক উঠান বৈঠকে বসে ঈদ উল ফিতরের শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় তিনি মধ্য রাজনগর পূর্বপাড়ায় এক প্রতিবন্ধী শিশু, দক্ষিণ ডালারপার গ্রামে দুইজন প্রতিবন্ধী শিশুকে আর্থিক সহায়তা প্রদান করেন। এসময় তিনি প্রতিবন্ধীদের সহায়তায় দায়িত্ব তিনি নিজে গ্রহণ করবেন বলেও জানান।

এসময় উপস্থিত ছিলেন- বিশিষ্ট ব্যবসায়ী সিরাজ মিয়া,পুর্ব ইসলামপুর ইউনিয়নের যুবলীগের সাবেক সাধারন সম্পাদক শাহ জামাল, মতিন মেম্বার, যুবলীগ নেতা-করম আলি, নানু মিয়া মেম্বার, বিলাল আহমদ, মাসুক মিয়া, সামাদ মিয়া, কয়েছ আহমদ, রুবেল রানা, হাজী আব্দুর রজাক, হাজী আওয়াল মিয়া, হাজী বশির আহমদ, মুরব্বি ছমক আলী, তেরা মিয়া, কবির আহমদ, মোহাম্মদ আলী, ছমছু মিয়া, জসিম উদ্দিন, রুবেল মিয়া, সাহেদ মিয়া, হান্নান মাষ্টার, মুর্শেদ মিয়া, শাহআলম, সামছু মিয়া, মিনহাজ, ফখরুজ্জামান, আল-মুমিন হাবিবুর রহমান, ইব্রাহিম, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের পাঠাগার সম্পাদক-ফখরুল ইসলাম, মাষ্টার আব্দুল হাসিম, যুবলীগ নেতা, আকির হোসেনসহ অনেকেই।- বিজ্ঞপ্তি