শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

২০নং ওয়ার্ডের খরাদিপাড়া-বৈশাখী এলাকায় কাউন্সিলর পদপ্রার্থী হাজী আব্দুল গফফারের মতবিনিময়



সিলেট সিটি কর্পোরেশনের নির্বাচনকে সামনে রেখে ২০নং ওয়ার্ডে কাউন্সিল পদে প্রার্থী হওয়ার লক্ষে নগরীর খরাদিপাড়া, বৈশাখী আবাসিক এলাকার গণ্যমান্য ব্যক্তিসহ সর্বস্তরের জনসাধারণের অনুমতি প্রদানের লক্ষে মঙ্গলবার রাতে খরাদিপাড়া এলাকায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে ও মশহুদ আহমদ চৌধুরীর পরিচালনায় মতবিনিময় সভায় বক্তারা বলেন, মানুষ এখন পরিবর্তন চায়। তাই এ সুযোগ কাজে লাগাতে হবে। যে আমাদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকবে, তাকেই আমাদের প্রয়োজন। আমাদের প্রতিবেশী হাজী আব্দুল গফফার একজন সৎ ও যোগ্য ব্যক্তি যদি থাকে এ নির্বাচনে বিজয়ী করা যায় তাহলে আমরা সব সময় তাকে হাতের কাছে পাবো। পর্যায়ক্রমে এক এক করে গণ্যমান্য মুরব্বিয়ান সহ সর্বস্তরের জনসাধারণ আব্দুল গফফারকে সমর্থন করেন এবং আগামীকাল বুধবার মনোনয়নপত্র সংগ্রহের জন্য আশ্বাস দিয়ে জানান আপনার পাশে আমরা সবাই ঐক্যবদ্ধভাবে আছি, সব সময় থাকবো, ইনশা আল্লাহ বিজয়ী হয়ে আমরা ঘরে ফিরবো।
কাউন্সির প্রার্থী বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজসেবক হাজী আব্দুল গফফার বলেন, আমাদের এই এলাকায় সব সময় আমরা মুরব্বীয়ানদের সম্মান করে যাচ্ছি। তা সব সময় অব্যহত থাকবে। আজ আমার ডাকে আপনারা সারাদিয়ে উপস্থিত হয়ে আমাকে অত্যন্ত আনন্দিত করেছেন। আপনাদের সহযোগিতা পেলে আমি ইনশাআল্লাহ বিজয় ছিনিয়ে আনবো এবং আপনাদের দিক নির্দেশনা অনুযায়ী সব সময় কাজ করে যাবো। যাতে ২০নং ওয়ার্ডের সর্বক্ষেত্রে উন্নয়নের ছোয়া লেগে থাকে স্মৃতি হয়ে। যদি আমার প্রতি কেউ কোন কষ্ট পেয়ে থাকেন তাহলে, আমাকে ক্ষমা দৃষ্টিতে দেখবেন।
মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এলাকার গন্যমান্য ব্যক্তি নোমান সিদ্দিকী, খসরু আহমদ, বিধান দত্ত, আব্দুল লতিফ, হেলাল আহমদ, জেহিন আহমদ, সজল পাল, মাসুক মিয়া, চয়ন পাল, সুশীল বাবু, ঝিলু মিয়া, মানিক মিয়া, এহিয়া আহমদ, হামিদ আহমদ, লিটন আহমদ, মকসুদ আহমদ, শাহরিয়া আহমদ, রুহেল আহমদ, সজল, জহির মিয়া, শাকিল আহমদ, মনোজ দেব, তানভীরুজ্জামান চৌধুরী, সৌরভ, সুজন সহ এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।