শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ধানের শীষকে বিজয়ী করতে হবে: মো. শাহজাহান  » «   সিঙ্গাপুরের প্রধানমন্ত্রীসহ ১৫ লাখ মানুষের তথ্য হ্যাকড  » «   ভারতীয় সেনাবাহিনীকে বাংলাদেশের ভূখণ্ড দখলের আহবান!  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে ২৪ জুলাই কর্মবিরতী পালনের ডাক  » «   যুবদের কর্মসংস্থান ও নগরীর সার্বিক উন্নয়নে নিজেকে বিলিয়ে দিব: তাহের  » «   নানা হলেন বদর উদ্দিন আহমদ কামরান  » «   ধর্মপাশায় প্রচন্ড গরমে এক ব্যবসায়ীর মৃত্যু  » «   কামরানের নৌকার সমর্থনে নগরীতে কানাইঘাট উপজেলা আ’লীগের গণসংযোগ  » «   কমলগঞ্জে হিট স্ট্রোকে একজনের মৃত্যু: জনজীবন বিপর্যস্ত  » «   মেয়র প্রার্থী ডাঃ মোয়াজ্জেম হোসেনের কদমতলীতে মুসল্লিদের সাথে কুশল বিনিময়  » «  

বালাগঞ্জে বন্যার্তদের পাশে মিসবাহ সিরাজ



ডেস্ক নিউজ:: সিলেটের বালাগঞ্জ উপজেলার বোয়ালজুর ইউনিয়নের বন্যাক্রান্তদের দেখতে সেখানে যান বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা জজ কোর্টের পিপি এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।

মঙ্গলবার বিকালে তিনি বোয়ালজুর ইউনিয়নের নশিয়রপুর গ্রামের প্লাাবিত এলাকা পরিদর্শন করেন। এসময় তিনি ব্যনার্তদের খোঁজখবর নেন এবং সহায়তার আশ্বাস দেন।

এসময় তিনি বলেন- ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা বন্যাদুর্গত এলাকা পরিদর্শনে বের হয়েছি। আপনাদের দুর্ভোগ দেখে গেলাম। আপনাদের জন্য প্রয়োজনীয় ত্রাণ সামগ্রী বরাদ্দ দেওয়া হচ্ছে। শুধু ত্রাণ সামগ্রীই নয়, আপনারা যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন, বন্যার পর তাদের প্রত্যেককে পুনর্বাসনও করা হবে সরকারের পক্ষ থেকে।

এছাড়া বন্যার্তদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদেরকে আহ্বান জানান এ আওয়ামী লীগ নেতা।
এসময় তার সাথে ছিলেন মোগলাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফখরুল ইসলাম শায়েস্তা, জেলা পরিষদের সদস্য নুরুল ইসলাম ইছন প্রমুখ।