রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «   দক্ষিণ সরমায় লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০ জন  » «   উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন : কামরান  » «  

ছাতকের সাংবাদিক চান মিয়া আর নেই



ডেস্ক নিউজ:: ছাতক প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি, দৈনিক ইনকিলাবের ছাতক প্রতিনিধি সাংবাদিক এফ এম ফারুক চান মিয়া (৫৫) আর নেই।

মঙ্গলবার সকাল ৯টার দিকে সিলেট রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

চান মিয়া উপজেলার কালারুকা ইউনিয়নের রাজাপুর গ্রামের বাসিন্দা। বর্তমানে ছাতক পৌরসভার বাসস্ট্যান্ড এলাকায় তিনি স্বপরিবারে বসবাস করছিলেন।

ছাতকের প্রবীণ এই সাংবাদিক দীর্ঘদিন থেকে লেখালেখির সাথে সম্পৃক্ত। দৈনিক বাংলাবাজারের ছাতক প্রতিনিধি হিসাবে সাংবাদিকতা শুরু করেন তিনি।

মরহুমের জানাযার নামাজ বিকাল সাড়ে পাঁচটায় রাজাপুর বাজারে অনুষ্ঠিত হবে।