শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরিতে এই অভিনেত্রী প্রস্তুত



বিনোদন ডেস্ক:: শাহিদ আফ্রিদি আবারও খবরের শিরোনামে। তবে এবার তাঁর কোনও মন্তব্যের জন্য নয়। ভারতীয় এক অভিনেত্রীর জন্য এবার চর্চিত হচ্ছেন আফ্রিদি।
মহিলামহলে জনপ্রিয় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। ভারতীয় মেয়েরাও পছন্দ করেন ‘বুম বুম আফ্রিদি’কে।
ভারতীয় টিভি সিরিয়াল ‘রামায়ণ’ এবং ‘এফআইআর’-এ কাজ করা অভিনেত্রী মহিকা শর্মা পাকিস্তানের অলরাউন্ডারকে নিয়ে মন্তব্য করে নিজেও খবরে এসেছেন। সেই মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলও করা হয়েছে মহিকাকে।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতীয় অভিনেত্রী জানিয়েছেন, আফ্রিদির সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক তৈরি করতে প্রস্তুত। মহিকা সেই সাক্ষাৎকারে জানিয়েছেন, ১৩ বছর বয়স থেকে আমি আফ্রিদিকে পছন্দ করি। আফ্রিদির ছবিতে চুম্বন করতাম।
মহিকা আরও বলেন, ‘আফ্রিদিকে নিয়ে আমার পাগলামি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির কথাও ভেবেছিলাম। আফ্রিদি কবে আমাকে হ্যালো বলবেন, সেই আশা নিয়ে বসে ছিলাম।
আফ্রিদিকে নিয়ে এমনটাই ছিল মহিকার প্রেম। সেটাও ব্যক্ত করতে দ্বিধা নেই ভারতীয়ৃ অভিনেত্রীর। এর আগেও আরশি খানের মন্তব্যে ঝড় উঠেছিল। আবারও বুম বুম আফ্রিদির জন্য আর এক রমণী-হৃদয়ের ব্যাকুলতার কাহিনি সামনে এল।