শুক্রবার, ২০ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
অংশগ্রহণমূলক জাতীয় নির্বাচন চায় ইইউ  » «   ছাতকে পানিতে ডুবে দু’বোনের মৃত্যু  » «   বিমানবন্দরে গণসংবর্ধনা: যুক্তরাজ্যে সংক্ষিপ্ত সফর শেষে দেশে ফিরলেন মিসবাহ সিরাজ  » «   জৈন্তাপুরে তথ্য অধিকার বাস্তবায়ন ও পরীবিক্ষণ উপজেলা কমিটির সভা  » «   প্রচন্ড গরমে পুড়ছে জগন্নাথপুর  » «   সিলেটে কাউন্সিলর প্রার্থীর প্রচারণায় হামলা : আহত তিন  » «   নির্বাচন ঘিরে নিরাপত্তা: উদ্বেগ, উৎকন্ঠায় সিলেট নগরবাসী  » «   এইচএসসি পরীক্ষায় বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ’র ধারাবাহিক সাফল্য  » «   কামরানের নৌকার সমর্থনে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সভা  » «   আদালতপাড়া ও আখালীয়া এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ  » «  

আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরিতে এই অভিনেত্রী প্রস্তুত



বিনোদন ডেস্ক:: শাহিদ আফ্রিদি আবারও খবরের শিরোনামে। তবে এবার তাঁর কোনও মন্তব্যের জন্য নয়। ভারতীয় এক অভিনেত্রীর জন্য এবার চর্চিত হচ্ছেন আফ্রিদি।
মহিলামহলে জনপ্রিয় পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। ভারতীয় মেয়েরাও পছন্দ করেন ‘বুম বুম আফ্রিদি’কে।
ভারতীয় টিভি সিরিয়াল ‘রামায়ণ’ এবং ‘এফআইআর’-এ কাজ করা অভিনেত্রী মহিকা শর্মা পাকিস্তানের অলরাউন্ডারকে নিয়ে মন্তব্য করে নিজেও খবরে এসেছেন। সেই মন্তব্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলও করা হয়েছে মহিকাকে।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ভারতীয় অভিনেত্রী জানিয়েছেন, আফ্রিদির সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক তৈরি করতে প্রস্তুত। মহিকা সেই সাক্ষাৎকারে জানিয়েছেন, ১৩ বছর বয়স থেকে আমি আফ্রিদিকে পছন্দ করি। আফ্রিদির ছবিতে চুম্বন করতাম।
মহিকা আরও বলেন, ‘আফ্রিদিকে নিয়ে আমার পাগলামি এমন পর্যায়ে পৌঁছে গিয়েছিল যে আফ্রিদির সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরির কথাও ভেবেছিলাম। আফ্রিদি কবে আমাকে হ্যালো বলবেন, সেই আশা নিয়ে বসে ছিলাম।
আফ্রিদিকে নিয়ে এমনটাই ছিল মহিকার প্রেম। সেটাও ব্যক্ত করতে দ্বিধা নেই ভারতীয়ৃ অভিনেত্রীর। এর আগেও আরশি খানের মন্তব্যে ঝড় উঠেছিল। আবারও বুম বুম আফ্রিদির জন্য আর এক রমণী-হৃদয়ের ব্যাকুলতার কাহিনি সামনে এল।