রবিবার, ১৫ জুলাই ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
নগরীর কাজিরবাজার থেকে তীর শিলং খেলার অভিযোগে ৭ জন আটক  » «   ফেঞ্চুগঞ্জে নৌকার বিশাল জনসভা  » «   ইতিহাস গড়ে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্স  » «   সিলেট-তামাবিল মহাসড়ক সংস্কারের দাবীতে অবরোধ সহ বিভিন্ন কর্মসূচির ডাক  » «   সৎ বাবা কর্তৃক দুই মাস ধরে দ্বিত্বীয় শ্রেণীর ছাত্রী ধর্ষিত : পাষন্ড আটক  » «   বিশ্বনাথে চেক ডিজঅনার মামলায় জাপা নেতার কারাদন্ড  » «   কামরানের নৌকার প্রতীকে বিজয়ী করতে ৯ মেয়রের গণসংযোগ  » «    পরিকল্পিত নগরীর গড়ার স্বার্থে প্রয়োজনে নিজের জীবন উৎসর্গ করব: আরিফ  » «   দক্ষিণ সরমায় লালাবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৪০ জন  » «   উন্নয়নের জন্য সিলেটবাসী নৌকার পক্ষে রয়েছেন : কামরান  » «  

টাঙ্গাইলে বাসচাপায় প্রাণ গেল মোটরসাইকেলের ৩ আরোহীর



নিউজ ডেস্ক:: টাঙ্গাইলের কাতিহাতী উপজেলায় বাসচাপায় মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছে।

রোববার দুপুরে উপজেলার হাতিয়া এলাকায় ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তাদের বয়স আনুমানিক ১৫ থেকে ১৭ বছরের মধ্যে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশারফ হোসেন জানান, দুপুরে ১৫ থেকে ১৭ বছরের তিন কিশোর ঢাকা-বঙ্গবন্ধু-সেতুপূর্ব মহাসড়ক দিয়ে মোটরসাইকেলে করে টাঙ্গাইল যাচ্ছিল। পথে মহাসড়কের কালিহাতী উপজেলার হাতিয়া এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা বঙ্গবন্ধু সেতু এলাকাগামী লোকাল যাত্রীবাহী একটি বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেলের তিন আরোহী নিহত হয়।

তিনি জানান, দুর্ঘটনার পর বাসটিকে আটক করা হয়েছে। তিনজনের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। পরিচয় শনাক্ত হলে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা।