রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে সিলেট কওমি মাদরাসা বোর্ডের শুকরিয়া মিছিল  » «   বিশ্বনাথে গোপন বৈঠক কালে ১৭ জামাত নেতা আটক  » «   হোটেল শ্রমিক উইনিয়নের বিক্ষোভ মিছিল  » «   জেলা পরিষদের অর্থায়নে সংযোগ সেতুর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন-এড. লুৎফুর রহমান  » «   জগন্নাথপুরে সংঘর্ষের ঘটনায় ২৫ জনের জামিন হওয়ায় এলাকায় স্বস্তি  » «   বিশ্বনাথে মাজার নিয়ে মিথ্যা অপপ্রচার বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন  » «   সিলেট-৫ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী ফয়জুল মুনির চৌধুরী’র মোটর সাইলেক শোডাউন  » «   চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «  

দিরাইয়ে কেবি অটো ব্রিক্সস লিমিটেডের ঈদ বস্ত্র বিতরণ



দিরাই প্রতিনিধি:: দিরাই উপজেলার শরীফপুর কেবি অটো বিক্সস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা মুহাম্মদ ছায়েদ আলী মাহবুব হোসেন রেজু মিয়ার উদ্যোগে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গরীব দুঃখি অসহায় মানুষের মধ্যে ঈদ বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার বিকেলে তাঁর নিজ বাড়ীতে দিরাই শাল্লার বিভিন্ন এলাকার সহস্রাধিক নারীপুরুষের মধ্যে উন্নত মানের শাড়ি লুঙ্গি ঈদ বস্ত্র বিতরণ করা হয়। বিশিষ্ট মুরুব্বি হাজী মুজিবুর রহমানের সভাপতিত্বে ও দিরাই উপজেলা কৃষক লীগ যুগ্ম আহবায়ক কামরুজ্জামানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অটো বিক্সস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক বিশিষ্ট শিল্পপতি আওয়ামীলীগ নেতা মুহাম্মদ ছায়েদ আলী মাহবুব হোসেন রেজু মিয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাব সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর। এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য ওয়ারিছ মিয়া, নিয়াজ মাহমুদ রিপন, রায়েছ মিয়া, আব্দুল ওয়াহাব , জিয়াউল হক দীপু, রনেল মিয়া, সোহেল মিয়া, জয়নাল মিয়া প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ছায়েদ আলী মাহবুব হোসেন রেজু মিয়া বলেন আসন্ন পবিত্র ঈদুল ফিতরে যাতে আমার প্রিয় গরীব দুঃখি অসহায় মানুষের মধ্যে হাসিখুশী ও আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারেন তাই আমি আপনাদের পাশে এসেছি আপনাদের সবাইকে নিয়ে আমি আনন্দের সাথে ঈদ উদযাপন করতে চাই।

আপনারা আমার প্রান আপনাদের দোয়া ও সহযোগিতা পেলে ইনশালল্লাহ আমি আপনাদের সুখে- দুঃখে কাছে থেকে ভাগাভাগি করব। আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের সন্তান হিসেবে আমি প্রবাসজীবনে যা আয় রোজগার করেছি তাঁর সবটাই আমি আমার প্রিয় জন্মস্থান শরীফপুর গ্রামের ও দিরাই শাল্লার জনগণের কল্যাণে কাজে লাগাতে চাই।

তাইতো আমি আমার সব শিল্পপ্রতিষ্ঠান আপনাদের পাশেই করেছি যাতে আমার এলাকার মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা হয়। পরিশেষে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দিরাই শাল্লার সকল জ্ঞানী গুনী, শিক্ষিত, রাজনীতিবিদ, ব্যবসায়ী, সাংবাদিক, কৃষক শ্রমিক, সরকারি বেসরকারি মেহনতী সর্বস্তরের সম্মানিত ভাই-বোনদেরকে জানাচ্ছি সংগ্রামী মুজিবীয় শুভেচ্ছা ও ঈদ মোবারক। ঈদের আনন্দ বয়ে আনুক সবার জীবনে।