শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে মাদ্রাসার এতিম ছাত্রদের ঈদ বস্ত্র বিতরণ করলেন পৌর মেয়র



কমলগঞ্জ প্রতনিধি:: সমাজের অবহেলিত ও অধিকার বঞ্চিত মানুষদের মুখে পবিত্র ঈদের হাসি ফোটাতে বিত্তশীল বিবেকবান মানুষের যত প্রচেষ্টা। এই অধিকার বঞ্চিত মানুষদের মুখে এক ছিমটে হাসিটাই যেন পবিত্র ঈদের প্রাপ্তি আর পুর্নতা।

সেই চিন্তা আর চেতনায় প্রতি বছরের ন্যায় এবারো ২৯ রমজান, ১৫ জুন বিকাল চার টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সিবাজার ইউনিয়নের মইডাইল হাফিজিয়া সুন্নি মাদ্রাসার অর্ধ শতাধিক এতিম শিক্ষার্থী ও শিক্ষকদের কে কমলগঞ্জ পৌর মেয়রের ব্যক্তিগত অর্থায়নে ঈদ বস্ত্র হিসাবে পাঞ্জাবী বিতরণ করা হয়।

ঈদ বস্ত্র বিতরণী অনুষ্টানে মাদ্রাসার সভাপতি আলহাজ্ব তবারক মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে ঈদ বস্ত্র তুলে দেন পৌর মেয়র জুয়েল আহমেদ।

মাদ্রাসার শিক্ষক মাওলানা মামুনুর রশিদের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে ছিলেন,সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন,উপজেলা ছাত্রলীগ সভাপতি রাহাত ইমতিয়াজ রিফুল,শিক্ষক আবু সালেহ,কারী মোজাম্মেল হোসেন প্রমূখ।
বক্তারা বলেন, দেশের একশ্রেণীর মানুষ আছে,যারা সমাজে অবহেলিত এবং অধিকার বঞ্চিত। এরা দেশের নাগরিক হওয়া সত্বেও মানুষগুলো তাদের অধিকার সঠিক ভাবে পাচ্ছেনা ।তাই আমাদের সবার উচিৎ আমাদের সামর্থ্য অনুযায়ী এদের পাশে দাঁড়ানো।