শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বন্যায় সবজি খেত বিনষ্ট, কমলগঞ্জে কাঁচা বাজারে আগুন  » «   পাঁচ জনকে পেছনে ফেলে কামরানের মনোনয়ন জয়: নগরীতে আনন্দ মিছিল  » «   সিলেটে দলীয় সমর্থন আদায়ে আ’লীগ-বিএনপি নেতাদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা  » «   চুনারুঘাটে রাত পোহালেই আমু চা বাগানের শ্রমিকদের নির্বাচন  » «   সিলেটে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ: আটক ১৫  » «   ভারতীয় কাশ্মীরে বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   আ’লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৩২জনের  » «   শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগ: এড শাকী শাহ ফরিদী  » «   আরিফকে মনোনয়ন না দিতে নিজ দলের নেতাকর্মীরা একাট্রা  » «  

আওয়ামী লীগ নেতা ফলিক  খানের ঈদ শুভেচ্ছা



পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সবাইকে ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন আওয়ামী লীগ নেতা, জাতীয় মানবাধিকার সোসাইটি সিলেট ব্রাঞ্চের ভাইস প্রেসিডেন্ট গোলাপগঞ্জের উন্নয়নের রূপকার যুক্তরাষ্ট্র নাগরিক ফলিক খান।
শুক্রবার (১৫ জুন)  গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।
তিনি বলেন, ‘রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গাম নিয়ে আসা মাহে রমজান শেষে আবার আমাদের মাঝে ঈদুল ফিতর সমাগত। রমজান ও পবিত্র ঈদের শিক্ষা যেন আমরা বাস্তব জীবনে প্রতিফলন করতে পারি। পবিত্র রমজান সকলকে হিংসা-বিদ্বেষ, মারামারি, পরনিন্দা ছেড়ে দিয়ে আত্ম সংযম অর্জন করতে শিখায় এবং আল্লাহর ভয় অর্জনের শিক্ষা দেয়। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই এক হয়ে একটি সুশৃঙ্খল সমাজ গঠনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। পরিশেষে তিনি সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের ঈদুল ফিতরের অনাবিল আনন্দ, সুখ-সমৃদ্ধি, সুস্বাস্থ্য কামনা করেন।