শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সিলেট মহানগর যুবদলের বিক্ষোভ মিছিল



দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকুর নিঃশর্ত মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বিক্ষোভ মিছিল বের করে সিলেট মহানগর যুবদল। বুধবার দুপুর ৩টায় নগরীর তালতলা পয়েন্ট হতে মিছিলটি বের হয়ে জিতু মিয়া পয়েন্টে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সভাপতির বক্তব্যে মহানগর যুবদল নেতা শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক বলেন,বর্তমান অবৈধ সরকার জনবিচ্চিন্ন হয়ে বিরুধীদলকে দমন পীড়নে ব্যস্ত।তারই ধারাবাহিকতায় জনপ্রিয় নেতা যুবদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক সালাউদ্দীন টুকুকে রাতের আঁধারে গ্রেফতার করে সরকারের পেটুয়া বাহিনী।তারা ২০১৪ সালের মত আরেকটি একতরফা নির্বাচনের জন্য সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা
জিয়াকে ষড়যন্ত্রমূলক মামলাত সাজা দিয়ে নির্বাচন থেকে দূরে রাখার দুঃসপ্ন দেখছে।কিন্তু তাদের এই সপ্ন বাংলাদেশের জনগন এবার পূরণ হতে দিবেনা।বিএনপি সাধারণ জনগনকে সাথে নিয়ে এই অবৈধ সরকারের অবৈধ কারাগার থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করবে। তিনি অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়া, যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু সহ সকল কারাবন্ধীর মুক্তির দাবি জানান।
মহানগর যুবদল নেতা সাহিবুর রহমান সুজানের পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন কামরান হোসেন হেলাল। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন আমজাদ আলী, জুনেদ আহমেদ, রুবেল ইসলাম,শেখ সোহান,জুয়েল আহমদ নিপু,ফয়জুর রহমান,শিপু হাসান,মুশাহীদুল ইসলাম মাহী, ফরহাদ আহমেদ হৃদয়, হাসান আহমেদ, জাহাঙ্গীর আলম, মাহফুজ রহমান শিপলু, রেজাউল করিম রানা, কাবুল আহমেদ, দিলিপ চন্দ্র, নজরুল ইসলাম, আশিকুর রহমান তারেক, ফয়ছল আহমদ আলামিন আহমেদ,ইয়াসিন আহমেদ,জিসান আহমেদ,টিয়া আহমেদ প্রমুখ।