সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «   গোলাপগঞ্জে ১৪ ঘন্টা রক্তক্ষয়ী সংঘর্ষ, উপজেলা জুড়ে আতংক  » «   রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি ছাত্রদলের  » «   কমলগঞ্জে ঈদে জমজমাট আদমপুরের গরু মহিষের হাট  » «   সিলেটে ট্রাফিক সপ্তাহে সরকারের রাজস্ব আদায় সোয়া কোটি টাকা  » «  

সিসিক নির্বাচনে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী এহছানুল হক তাহেরের মনোনয়নপত্র সংগ্রহ



ডেস্ক নিউজ:: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র পদপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র সগ্রহ করেছেন ২০১০ সালের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক শ্রেষ্ট যুব সংগঠক পদকপ্রাপ্ত সমাজকর্মী মোঃ এহছানুল হক তাহের।

তিনি বৃহস্পতিবার (১৪ জুন) সিলেটস্থ নির্বাচন কমিশন কার্যালয় থেকে এ মনোনয়পত্র সংগ্রহ করেন। মনোনয়নপত্র সংগ্রহের সময় স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে তার হাতে মনোনয়পত্র তুলে দেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ আলিমুজ্জামান এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং অফিসার মোঃ আবুল হাসনাথ।

মেয়র প্রার্থী এহছানুল তাহেরের পিতা আলহাজ্ব মোঃ ছদরুল হক (তানু মিয়া) দি এইডেড হাই স্কুলের (১৯৫১-১৯৯৯) প্রাক্তন শিক্ষক এবং গোলাপগঞ্জ উপজেলা পরিষদ সিলেটের সর্বপ্রথম চেয়ামর‌্যান ছিলেন। এহছানুল তাহেরের বড় ভাই এহতেশামুল হক বাহার ছিলেন সিলেট জেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নিউইয়র্ক ম্যানহাটন আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক।

তাছাড়া স্বতন্ত্র মেয়র প্রার্থী এহছানুল হক তাহের একজন সমাজকর্মী হিসেবে সিলেটের বিভিন্ন দাবি-দাওয়া নিয়ে আন্দোলনে রাজপথে সক্রিয় ছিলেন এবং সিলেট কল্যাণ সংস্থার উদ্যোগে তারই নেতৃত্বে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরকে আন্তর্জাতিক বিমানবন্দর করণের জন্য আন্দোলন সহ বিভিন্ন আন্দোলন কর্মসূচী পালন করেছেন। তাই তিনি এখন সিলেটের সর্বমহলের কাছে একজন জনপ্রিয় সংগঠক ও সমাজকর্মী হিসেবে সুপরিচিতি লাভ করেছেন।