রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

চাইনীজ উশু ফাইটার স্কুলের মাস ব্যাপী উশু ক্যাম্পেইন সম্পন্ন



চাইনীজ উশু ফাইটার স্কুলের উদ্যোগে প্রায় একমাস ব্যাপী উশু ক্যাম্পেইন সম্পন্ন হয়েছে। গত ১৩জুন রাত সাড়ে ১১টায় সিলেট জেলা স্টেডিয়ামের টেনিস মাঠে এ উশু ক্যাম্পেইনের সমাপনী ও সার্টিফিকেট প্রদান করা হয়।

চাইনীজ উশু ফাইটার স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক আন্তর্জাতিক উশু কোচ, সিলেট জেলা উশু এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও তানভীর চৌধুরীর উপস্থাপনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট জেলা উশু এসোসিয়েশনের সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, তোমরা এমন একজন কোচের কাছ থেকে উশু শিক্ষা অর্জন করছো, তিনি অত্যন্ত পরিশ্রমী ও মেধাবী এবং বিভিন্ন সময়ে আন্তর্জাতিক খ্যাতি অর্জন করেছেন। আমি তোমাদের উত্তরোত্তের সমৃদ্ধি কামনা করছি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা উশু এসোসিয়েশনের মহিলা সম্পাদিকা নাজমা বেগম, চাইনীজ উশু ফাইটার স্কুলের সহ সাংগঠনিক জালাল উদ্দিন আহমদ চৌধুরী, চাইনীজ উশু ফাইটার স্কুলের ব্ল্যাকবেল্ট হোল্ডার আমিনুল ইসলাম তামিম।

সার্টিফিকেট অর্জনকারী আরিফ আহমদ, সাদিয়া আক্তার ইমরানা, সরবাণী পুরকায়স্থ, নাফিসা কাওরিন সিগমা, আবু মোকাম্মিল সাইফ, রাজন তালুকদার, মুসলিমিন হাসান মিহাদ, সুকান্ত রায়, সালমান আহমদ চৌধুরী, মোহন আহমেদ, ইমু আক্তার, আমিনুল ইসলাম, চৌধুরী জুনেদ, তাওসিফুর রহমান সাঈদ, শাহরিয়ার আহমদ, উমর হায়দার রিজন প্রমুখ। -বিজ্ঞপ্তি