রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

নবগঠিত সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি থেকে পদত্যাগের হিড়িক



সিলেটের নতুন জেলা ও মহানগর ছাত্রদলের কমিটি থেকে পদত্যাগ পত্র জমা দিয়েছেন সিনিয়র নেতৃবৃন্দ। তাদের অভিযোগ কমিটিতে রাজপথের অকুতোভয় সৈনিক ও ত্যাগী নেতাদের মুল্যায়ন করা হয়নি। যারা দীর্ঘ দিন ধরে আন্দোলনে সংগ্রামে অংশ নিয়ে, জেল জুলুম গ্রেফতার নির্যাতন সহ্য করে এবং দলের কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশ নেওয়া অনেক নেতা কর্মীকে যথাযথ মূল্যায়ন করা হয়নি।

যারা স্কুলের গন্ডি পেড়োতে পারেনি, ক্যাম্পাস রাজনীতি করেনি, ভারসাম্যহীন, অছাত্র, ছিনতাইকারী, অযোগ্যদের নিয়ে এ কমিটি ঘোষনা করা হয়েছে।

তাই ভারসাম্যহীন এ কমিটি থেকে পদত্যাগ করে পদত্যাগ পত্র জমা দিয়েছেন, নবগঠিত জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম, সহ সভাপতি মাসরুর রাসেল, সহ সভাপতি শিহাব খান, যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন রাজু, মহানগর ছাত্রদলের সহ সভাপতি সুহেল রানা, যুগ্ম সম্পাদক শাকিলুর রহমান, সহ সাধারণ সম্পাদক আবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মুহিবুল মজিদ চৌধুরী মুহিব।
তারা অবিলম্বে এ কমিটিকে বাতিল ঘোষণা করে  ত্যাগী, শিক্ষিত ও যোগ্যদের নিয়ে কমিটি গঠনের আহ্বান জানান। তারা অযোগ্য, অছাত্র, বিবাহিত, চাকুরীজীবী, প্রবাসী, ব্যবসায়ী, ছিনতাইকারীদের সাথে ব্যর্থতার দায়ভার নিতে পারবেননা। প্রেস বিজ্ঞপ্তি।