মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট উন্নয়ন সংস্থার উদ্যোগে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ



পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সিলেট উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রায় শতাধিক অসহায় দরিদ্রদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

১৩ জুন বুধবার বিকালে দক্ষিণ সুরমার ভার্থখলাস্থ সংস্থার সভাপতি আলী আহমদের বাসায় এই খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংস্থার সভাপতি মো. আলী আহমদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ডা. এ.এ.এম. শিহাব উদ্দিনের পরিচালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আর্তমানবতার কল্যাণে এগিয়ে আসা আমাদের সকলের নৈতিক দায়িত্ব।

সিলেট উন্নয়ন সংস্থা প্রতিষ্ঠালগ্ন থেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা এবং বাস্তবায়ন করে আসছে। একটি সামাজিক সংগঠন হিসেবে যা সত্যি অত্যন্ত প্রশংসার দাবিদার।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিসিকের সাবেক কাউন্সিলর বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালিক। উপস্থিত ছিলেন সিলেট উন্নয়ন সংস্থার সিনিয়র সহ-সভাপতি রোটারিয়ান মো. মনিরুল ইসলাম, সহ-সভাপতি কবির আহমদ খান, নাহিদা আক্তার রুমা, যুগ্ম সাধারণ সম্পাদক রকি দেব, সাংগঠনিক সম্পাদক আলী আকবর রাজন, প্রচার সম্পাদক জাহেদ আহমদ, সাংস্কৃতিক সম্পাদক রাজিব দাস, সদস্য মো. হাবিব উল্লাহ প্রমুখ। বিজ্ঞপ্তি