সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «   গোলাপগঞ্জে ১৪ ঘন্টা রক্তক্ষয়ী সংঘর্ষ, উপজেলা জুড়ে আতংক  » «   রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি ছাত্রদলের  » «   কমলগঞ্জে ঈদে জমজমাট আদমপুরের গরু মহিষের হাট  » «   সিলেটে ট্রাফিক সপ্তাহে সরকারের রাজস্ব আদায় সোয়া কোটি টাকা  » «  

উপশহরে কাউন্সিলর পদপ্রার্থী আবু জাফরের ইফতার সামগ্রী বিতরণ



সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ২২ নং ওয়ার্ড এর কাউন্সিলর পদপ্রার্থী বিশিষ্ট ট্রাভেল ব্যবসায়ী মোহাম্মদ আবু জাফরের উদ্যোগে নগরীর শাহজালাল উপশহরে অসহায় ও গরীব মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন।

মঙ্গলবার বাদ আসর উপশহর আই ব্লকে প্রায় ৩শ’ মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন।

আয়োজিত অনুষ্ঠানে ব্যবসায়ী আবু জাফর আগামী সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর প্রার্থী হওয়ার কথা উল্লেখ কওে তিনি বলেন, নগরীর মধ্যে অভিজাত এলাকা হিসাবে উপশহরের যেমন খ্যাতি আছে, তেমনি বিভিন্ন সমস্যা রয়েছে। আমি আপনাদের সেবক হিসাবে কাজ করতে চাই। আপনাদের প্রতিনিধি হিসাবে এলাকার সমস্যাগুলো চিহিৃত করে কাজের মাধ্যমে এসব সমাধান করে উপশহরকে একটি আদর্শ ও মডেল ওয়ার্ড হিসাবে নগরবাসী উপহার দিতে চাই।

তিনি আরো বলেন,উপশহরে ইদানিং চুরি, ডাকাতি, ছিনতাইসহ অপরাধ অতিমাত্রায় বেড়ে গিয়েছে। শান্তিপ্রিয় উপশহরকে কিছু অসাধু ব্যক্তিরা অশান্ত করে তুলেছে। এসব দূর করে আগের সেই শান্তিপ্রিয় উপশহর ঘটনের জন্য কাজ করতে সকলের সাহায্য সহযোগিতার চেয়েছেন তিনি।

এসময় আরো আই ব্লক মার্কেটের ব্যবসায়ী সোহেল আহমদ, সিকান্দার এন্ড সন্স’র ডাইরেক্টর ফায়েক আহমদ শিপু, আপ্পায়ন রেস্টুরেন্টের পরিচালন জুয়েল আহমদ, ব্যবসায়ী মিজানুর রহমান, সাকিব বিন জায়গিরদার প্রমুখ। – বিজ্ঞপ্তি