সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «   গোলাপগঞ্জে ১৪ ঘন্টা রক্তক্ষয়ী সংঘর্ষ, উপজেলা জুড়ে আতংক  » «   রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি ছাত্রদলের  » «   কমলগঞ্জে ঈদে জমজমাট আদমপুরের গরু মহিষের হাট  » «   সিলেটে ট্রাফিক সপ্তাহে সরকারের রাজস্ব আদায় সোয়া কোটি টাকা  » «  

বিশ্বনাথ যুবলীগ নেতা রুহেল খানের ঈদ শুভেচ্ছা



পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্বনাথ উপজেলাবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশ্বনাথ উপজেলা যুবলীগের সিনিয়র সদস্য ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী রুহেল খান।

বুধবার (১৩ জুন) গণমাধ্যমে পাঠানো এক অভিনন্দন বার্তায় তিনি এ শুভেচ্ছা জানান।

তিনি বলেন, ‘রহমত, মাগফিরাত ও নাজাতের পয়গাম নিয়ে আসা মাহে রমজান শেষে আবার আমাদের মাঝে ঈদুল ফিতর সমাগত। রমজান ও পবিত্র ঈদের শিক্ষা যেন আমরা বাস্তব জীবনে প্রতিফলন করতে পারি। পবিত্র রমজান সকলকে হিংসা-বিদ্বেষ, মারামারি, পরনিন্দা ছেড়ে দিয়ে আত্ম সংযম অর্জন করতে শিখায় এবং আল্লাহর ভয় অর্জনের শিক্ষা দেয়। ধর্ম বর্ণ নির্বিশেষে সবাই এক হয়ে একটি সুশৃঙ্খল সমাজ গঠনে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। পরিশেষে তিনি উপজেলার সকল সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের ঈদুল ফিতরের অনাবিল আনন্দ, সুখ-সমৃদ্ধি, সুস্বাস্থ্য কামনা করেন।