রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বাঙালি জাতির প্রাণপুরুষ বঙ্গবন্ধু- অ্যাড. লুৎফুর রহমান  » «   ঘরে ফেরার আন্দোলনে ১৬৬ ফিলিস্তিনি নিহত  » «   কফি আনানের জীবনাবসান  » «   ভারতের কাছে হেরে স্বপ্ন ভঙ্গ মেয়েদের  » «   ন্যায় বিচার প্রতিষ্ঠাই হবে প্রশাসনের মূল লক্ষ্য–ড. মোঃ গোলাম মর্তুজা মজুমদার  » «   ফেঞ্চুগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের কমিটি অনুমোদন  » «   খালেদা জিয়ার মুক্তি ছাড়া কোনো নির্বাচনে বিএনপি অংশ নেবে না: মোয়াজ্জেম হোসেন আলাল  » «   কাউন্সিলর কয়েস লোদীকে হাউজিং এসেস্ট ইয়ুথ এসোসিয়েশনের সংবর্ধনা  » «   রোটারী ক্লাব অব সিলেট গ্রীনের বিভিন্ন সামগ্রী বিতরণ  » «   জগন্নাথপুরে আউশ ধান কাটা শুরু, কৃষকের মুখে হাসি  » «  

ভবিষ্যৎ প্রজন্মকে নৈতিক গুণাবলী সম্পন্ন করে গড়ে তুলতে হবে: সিকৃবি রেজিস্ট্রার



মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদ সিলেট এর উদ্যোগে সিলেট মহানগর কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি এবং মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদের আহবায়ক কমিটির সিনিয়র সদস্য রেজাউল হক রাসেলের সৌজন্যে ২৬ রমজান জামেয়া ইসলামিয়া শাহ গাজি সৈয়দ বুরহান উদ্দিন (রঃ) মাদ্রাসার ছাত্রদের জন্য দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সিলেট কৃষি বিশ্ব বিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব আরো বলেন রমজান মাস আমাদের কে ত্যাগ ও নৈতিক শিক্ষা লাভ করার শিক্ষা দেয়। তিনি রেজাউল হক রাসেল এবং মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদ কে এমন একটি মাহফিল আয়োজন করায় অভিনন্দন জানান ।

মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদের আহবায়ক মোহাম্মদ আসাদুজ্জামান শামীম এর সভাপতিত্বে এবং সদস্য সচিব মোহাম্মদ হোসেন বাবর ও মাদ্রাসার বোর্ডিং সুপার মাওলানা হাবিবুর রহমান কোম্পানিগঞ্জী এর যৌথ পরিচালনায় কোরআন থেকে তিলাওয়াত করেন আরাফাত হক সানি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট মহানগর কৃষকলীগের সিনিয়র সহ সভাপতি এবং সংগঠনের আহবায়ক কমিঠির সিনিয়র সদস্য রেজাউল হক রাসেল, সাবেক প্যানেল মেয়র মো: শাহজাহান, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, সিলেট মহানগর কৃষক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা আবুল হোসেন, মুক্তির চেতনা যুব সংগ্রাম পরিষদের আহবায়ক কমিটির সদস্য এনাম আহমদ খাঁন, আহবায়ক কমিঠির সদস্য মো: আবুল কাশেম, সদস্য মোঃ কাওছার আহমদ,সদস্য আকসার হোসেন শান্ত সহ মাদ্রাসার ছাত্র শিক্ষকবৃন্দ। অতিথিবৃন্দ মাসব্যাপী ক্বেরাত প্রশিক্ষণে উত্তীর্ণ ছাত্রদের মধ্যে পুরষ্কার বিতরণ করেন।
দোয়া ও নসিহত পেশ করেন মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব শায়েখ নাসির উদ্দিন । -বিজ্ঞপ্তি