রবিবার, ২৪ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ১০ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

কমলগঞ্জ পৌরসভা ও সদর ইউনিয়নে ৪,৭৫১ জন দুঃস্থ পরিবারে চাউল বিতরণ



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জ পৌরসভা ও সদর ইউনিয়নের ভি.জি.এফ কর্মসূচীর আওতায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান অধিদপ্তরের উদ্যোগে ৪,৭৫১ জন গরীব, দুঃস্থদের মধ্যে পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে ভি.জি.এফ এর চাউল বিতরণ করা হয়েছে।

দু’টি পৃথক অনুষ্ঠানে সাবেক চীফ হুইপ ও সরকারী প্রতিশ্রুতি সস্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড.আব্দুস শহীদ এমপি,প্রধান অতিথি হিসাবে উপস্হিত থেকে কমলগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডের ৩ হাজার জন ও সদর ইউনিয়নের ৯ ওয়ার্ডের ১৭৫১ জন হতদরিদ্র পরিবারকে জনপ্রতি ১০ কেজি চাল বিতরণ করেন ।

সোমবার (১১জুন) দুপুর ১২টায় কমলগঞ্জ পৌরসভায় ৯টি ওয়ার্ডের হতদরিদ্র পরিবারের মধ্যে চাল বিতরণী অনুষ্টানে কমলগঞ্জ পৌরসভা হল রুমে মেয়র জুয়েল আহমেদের সভাপতিত্বে ও কাউন্সিলর আনোয়ার হোসেন এর পরিচালনায় ভিজিএফ চাল বিতরণ অনুষ্টানে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প কমর্কর্তা মোঃ আসাদুজ্জামান, কাউন্সিলর সৈয়দ জামাল হোসেন, আনছার শোকরানা মান্না প্রমুখ।
এর আগে কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আব্দুল হান্নান সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্হিত ছিলেন কমলগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মোকতাদির হোসেন পিপিএম, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমদ,সহ ইউপি সদস্য, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।