সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «   গোলাপগঞ্জে ১৪ ঘন্টা রক্তক্ষয়ী সংঘর্ষ, উপজেলা জুড়ে আতংক  » «   রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি ছাত্রদলের  » «   কমলগঞ্জে ঈদে জমজমাট আদমপুরের গরু মহিষের হাট  » «   সিলেটে ট্রাফিক সপ্তাহে সরকারের রাজস্ব আদায় সোয়া কোটি টাকা  » «  

কোম্পানীগঞ্জ মানবাধিকার কমিশনের ইফতার মাহফিল



কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: বাংলাদেশ মানবাধিকার কমিশন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে সোমবার ( ১১ জুন) কোম্পানীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কার্য্যালয়ে সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।
কমিশনের সভাপতি এম. হাবিবুল্লাহ জাবেদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রিপন আহমদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, পশ্চিম ইসলামপুর ইউনিয়ের সাবেক চেয়ারম্যান সামছু মিয়া চৌধুরী, পাড়ুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও
কেন্দ্রীয় শিক্ষক নেতা আবুল খায়ের। বাংলাদেশ মানবাধিকার কোম্পানীগঞ্জ উপজেলা শাখার নির্বাহী সভাপতি ইকবাল বাহার। সহসভাপতি ফখরুল ইসলাম, জয়নাল আবেদীন জনি ওমর ফারুক , যুগ্ম সম্পাদক জাকির হোসেন ও দিলোয়ার মাহমুদ রিপন, সাংগঠনিক সম্পাদক বজলু মিয়া। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন কমিশনের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক জামাল উদ্দীন। স্বাগত বক্তব্য রাখেন কমিশনের যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক আকবর রেদওয়ান মনা, অনলাইন নিউজ পোর্টাল ড্রিম সিলেটের পরিচালক ও পাড়ুয়া ছাত্র কল্যাণ ফেডারেশন’র সভাপতি ফারুক আহমদ, আহসান হাবিব শিপন, অর্থ সম্পাদক মোর্শেদ আলম, সহ দপ্তর সম্পাদক আকবর আলী, কার্যনির্বাহী সদস্য শরীফ আহমদ,সমরু মিয়া, তানভীর প্রমুখ ।

বক্তারা বলেন, বাংলাদেশ মানবাধিকার কমিশন কোম্পানীগঞ্জ উপজেলা শাখা মানবতার কল্যাণ কাজ করছে। মানুষের অধিকার প্রতিষ্ঠা, ন্যায় বিচারে সহায়তা ও নিপীড়িত নির্যাতিত মানুষের পক্ষে কাজ করার জন্য কোম্পানীগঞ্জ উপজেলা মানবাধিকার কমিশন সবসময় কাজ করে যাবে, পাশাপাশি কোম্পানীগঞ্জ উপজেলাকে মাদকমুক্ত করার জন্য প্রশাসনের প্রতি সুদৃষ্টি কামনা করেন। বক্তারা বলেন এখনও মাদকের মুলহোতারা ধরা ছোয়ার বাইরে এদের চিহ্নিত করে অভিযান পরিচালনা করে আইনের আওতায় নিয়ে আসার অাহবান জানানো হয়।