রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
চারখাই ত্রিমুখে ‘শহীদ নাহিদ চত্বর’র উদ্বোধন করলেন শিক্ষামন্ত্রী  » «   কমলগঞ্জের ধলই চা বাগানে মস্তকবিহিন নারীর লাশ উদ্ধার  » «   ওসমানীনগরে বাস চাপায় নিহত ২ : আহত ২  » «   হাউজিং এস্টেট এসোসিয়েশনের ৫০ বছর পূতি উপলক্ষে প্রথম সভা অনুষ্ঠিত  » «   জগন্নাথপুর পৌর পয়েন্টে ট্রাফিক চত্বর জরুরী  » «   সাধারণ শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদে ক্লাস বর্জন ও মানববন্ধন পালিত  » «   সিলেটের চেঙ্গেরখাল নদীসহ বিভিন্ন নদ-নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করার দাবিতে প্রতিবাদ বন্ধন  » «   ইরানের সামরিক কুচকাওয়াজে হামলায় ৮ সেনা নিহত  » «   সন্ত্রাসী হামলায় আহত এসপিআই শিক্ষার্থী নাঈম  » «   ইসলামী আন্দোলন বাংলাদেশ কোতোয়ালী থানার প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত  » «  

আমি প্রধানমন্ত্রীর গ্রিন সিগনাল পেয়ে মাঠে কাজ করছি: আজিজুস সামাদ ডন



মো.শাহজাহান মিয়া, জগন্নাথপুর:: সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতীয় নেতা আলহাজ¦ আবদুস সামাদ আজাদের পুত্র কেন্দ্রীয় আ.লীগ নেতা আজিজুস সামাদ ডন বলেছেন, আমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার গ্রিন সিগনাল পেয়ে মাঠে কাজ করছি। তবে কোন অস্থায় প্রধানমন্ত্রীর নির্দেশ উপেক্ষা করা যাবে না। তিনি আরো বলেন, সামাদ আজাদকে ব্যবহার করে আজকে যারা রাজনীতিতে প্রতিষ্ঠিত হয়েছেন, তারা সামাদ আজাদকে ভূলে গেলেও তৃণমুলের সাধারণ নেতাকর্মীরা মনে রেখেছেন। পাকিস্তান সরকারের আমলে যারা আমলা ছিল, আজ তারা আ.লীগ বলে সুবিধা নিচ্ছে। তা কোন অবস্থায় মেনে নেয়া যায় না। যারা দলীয় প্রতীক পেয়ে গেছেন বলে, প্রচার করছেন তাদের বিষয়ে সতর্ক থাকতে হবে। দলীয় প্রতীক নৌকা পাওয়া সহজ নয়।
১১ জুন সোমবার সুনামগঞ্জের জগন্নাথপুরে উপজেলা আ.লীগ ও অঙ্গ-সংগঠনের উদ্যোগে স্থানীয় আবদুস সামাদ আজাদ অডিটরিয়ামে ইফতার মাহফিল ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জগন্নাথপুর পৌরসভার মেয়র ও উপজেলা আ.লীগের সহ-সভাপতি আলহাজ¦ আবদুল মনাফের সভাপতিত্বে এবং উপজেলা আ.লীগের যুগ্ম-সম্পাদক মাস্টার সিরাজ উদ্দিন ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছালিক আহমদ পীরের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ সাবির মিয়া, আ.লীগ নেতা ও সাবেক চেয়ারম্যান আবদুল হান্নান চৌধুরী সুফি মিয়া, আ.লীগ নেতা নুরুল ইসলাম, পৌর আ.লীগের সদস্য সচিব ও পৌর কাউন্সিলর আবাব মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ আ.লীগের সহ-সভাপতি জগলুল হায়দার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নিজাম উদ্দিন ও জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাবিবুর রহমান প্রমূখ।
এ সময় উপজেলা আ.লীগ নেতা শাহিদুল ইসলাম বকুল, পাটলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আংগুর মিয়া, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র, আ.লীগ নেতা সাংবাদিক তাজ উদ্দিন আহমদ, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সুহেল আহমদ, পৌর কাউন্সিলর দিপক গোপ, আ.লীগ নেতা সালাহ উদ্দিন, জামাল হোসেন, সামাদ আজাদ স্মৃতি সংসদের সভাপতি শাহিন তালুকদার, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, যুবলীগ নেতা কালী কুমার রায়, আনোয়ার কোরেশী, জহুর মিয়া, সাবুল আহমদ, খলিলুর রহমান, স্বেচ্ছাসেবক লীগ নেতা সিদ্দিকুর রহমান, আমিনুল ইসলাম, ফারুক মিয়া, জাহাঙ্গীর আলম, আক্তার হোসেন, শায়েক আহমদ সহ জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বিভিন্ন অঞ্চল থেকে আসা দলীয় তৃণমুল পর্যায়ের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার হাজারো জনতা উপস্থিত ছিলেন।
সভায় বিশেষ অতিথি সহ অন্যান্য বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে সুনামগঞ্জ ৩ আসনে দলীয় এমপি প্রার্থী হিসেবে সামাদ পুত্র আজিজুস সামাদ জনকে তৃণমুল নেতাকর্মী ও সাধারণ জনতা চায়। ডনকে নৌকার মাঝি বানালে বিপুল ভোটে তিনি নির্বাচিত হবেন। তাই ডনকে দলীয় প্রার্থী হিসেবে মনোনীত করতে তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহবান জানান।