সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতার করল মেট্রোপলিটন ইউনিভার্সিটি ল’ অ্যালামনাই এসোসিয়েশন



ডেস্ক নিউজ:: গতকাল নগরীর এক অভিজাত রেস্টুরেন্টে মেট্রোপলিটন ইউনিভার্সিটি ল’ অ্যালামনাই এসোসিয়েশন এর ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সদস্য সচিব এডভোকেট শাহ শাহাদাত আলী শাকীর সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, সাধারণ সম্পাদক এডভোকেট মো: আব্দুল কুদ্দুছ, মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক এবং বিভাগীয় প্রধান গাজী সাইফুল হাসান, সহকারী অধ্যাপক শের-ই-আলম, সহকারী অধ্যাপক ব্যারিস্টার মো: আবুল ফজল চৌধুরী, প্রভাষক মিতু আক্তার, বাংলাদেশ সুপ্রীম কোর্টের আইনজীবী এডভোকেট তাপস বন্ধু দাস, সহকারী প্রক্টর এডভোকেট মোহাম্মদ আব্বাস উদ্দিন, সহকারী রেজিস্ট্রার এডভোকেট লোকমান আহমদ চৌধুরী প্রমুখ।

অনূষ্ঠানে আলোকিত পাঠশালা নামক স্বেচ্ছাসেবী বিদ্যালয়ের একদল সুবিধাবঞ্চিত শিশুদের আমন্ত্রণ জানানো হয় এবং তাদেরকে সাথে নিয়ে ইফতার করা হয়।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম আহবায়কবৃন্দ যথাক্রমে এডভোকেট প্রবাল চৌধুরী পূজন, তারিক ওয়াজি, এডভোকেট হোসাইন আহমদ শিপন, এডভোকেট ফুরাহিম হোসাইন, এম এম জিয়া উদ্দিন এবং আনোয়ার হোসেন সহ সদস্যবৃন্দ ও অ্যালামনাইবৃন্দ।
অনূষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন এডভোকেট আব্দুল হালিম রায়হান এবং ইফতারপূর্ব মোনাজাত পরিচালনা করেন ব্যারিস্টার মো: আবুল ফজল।
ইফতার মাহফিল সফল করায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন সংগঠনের সদস্য সচিব এডভোকেট শাহ শাহাদাত আলী শাকী।