সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

সিসিক কর্মচারী সংসদ এর দোয়া ও ইফতার মাহফিল



টকেসই ও আর্দশ জীবন গঠনরে শিক্ষা নিয়ে আসে রমজান: মেয়র আরিফুল হক চৌধুরী

ডেস্ক নিউজ:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, মানুষরে দহে ও মনকে সংযমরে শাসনে রেখে যাবতীয় খারাপ কাজ পরহিার করে আল্লাহর সন্তুষ্টি লাভ ও তাকওয়া র্অজনরে সাধনাই হচ্ছে মাহে রমজানরে মূলকথা। রমজানে মুসলিমদরে জীবনে ইবাদতরে র্স্বণদুয়ার খুলে দয়ে। মাহে রমজান আসে রহমত, নাজাত ও মাগফরিাতরে সওগাত নিয়ে। একটি টকেসই ও আর্দশ জীবন গঠনরে শিক্ষা নিয়ে আসে এই রমজান। ইসলাম সাম্য-মত্রৈী, খোদাভীতি, আত্মসংযম, আত্মশুদ্ধি, শৃঙ্খলা, মমত্ববোধ, দান, ভালোবাসা ও ভ্রাতৃত্বরে যে মহান শিক্ষা দিয়েছে, তা বাস্তবায়নরে সুযোগ এনে দয়ে রমজানের সিয়াম সাধনা। সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদ আয়োজিত দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
রোববার নগরীর একটি অভিজাত হোটেলে সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদের সভাপতি আব্দুল বাছিতের সভাপত্বিতে ও সাধারণ সম্পাদক আখতার সিদ্দিকী বাবলু’র পরিচালনায় সভা আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কাউন্সিলর রেজওয়ান আহমদ, কাউন্সিলর রকিবুল ইসলাম ঝলক, কাউন্সিলর আব্দুর রকিব তুহিন, সিটি কর্পোরেশনের সচিব মোহাম্মদ বদরুল হক, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা: জাহেদুল ইসলাম, প্রশাসনকি কর্মকর্তা মো: হানিফুর রহমান।
এসময় উপস্থিথ ছিলেন সিলেট সিটি কর্পোরেশন কর্মচারী সংসদের সহ সভাপতি মুহিবুর রহমান মুহিব, সহ সাধারন সম্পাদক কবির উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তাজুল ইসলাম, প্রচার সম্পাদক সামি উল ইসলাম, ক্রীড়া সম্পাদাক বিপ্লব কুমার দাশ, দপ্তর সম্পাদক গৌতম রায়, সদস্য মোস্তাক আহমদ প্রমুখ।