সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

স্বাধীনতা মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ’র ইফতার ও দোয়া মাহফিল



স্বাধীনতা মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ (স্বামেপ) সিলেট জেলা শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল গতকাল নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।

এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর সভাপতি, সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ্যা ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলু, সিলেট উইমেন্স মেডিকেল কলেজের প্যাথলোজি বিভাগের অধ্যাপক ডা. নজরুল ইসলাম ভূঁইয়া, সংগঠনের সিওমেক শাখার সাধারণ সম্পাদক ডা. সজল এস চক্রবর্তী।

স্বাধীনতা মেডিকেল টেকনোলজিস্ট পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি মোঃ মনিরুল হক কাজীর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির সদস্য সচিব মোঃ বদিউজ্জামান(জামান) এর পরিচালনায় অনষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন, ইফতার মাহফিল বাস্তবায়ন কমিটির আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ আলমগীর হোসেন।

অন্যান্যদের মদ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সহ-সভাপতি সুজিত কুমার ব্যানার্জী, সহ-সভাপতি অজয় কুমার সাহা, সহ-সভাপি মোঃ আলমগীর হোসেন, সহ-সভাপতি ও কেন্দ্রীয় কমিটির কর্য নীর্বাহী সদস্য আনন্দ বনিক, সহ-সভাপতি মোঃ রফিক মিয়া, সহ-সভাপতি মোঃ বদিউজ্জামান, সাধারন সম্পাদক সনজিত চন্দ্র হালদার, সহ- সাধারন সম্পাদক শাহাদাৎ হোসেন মিয়া, সহ-সাধারন সম্পাদক কিন পাল, সাংগঠনিক সম্পাদক মির্জা মনিরুল ইসলাম, অর্থ সম্পাদক দেবব্রত দাস সহ সংগঠসের সদস্য বৃন্দ। দোয়া পরিচালনা করেন মাওলানা হাজী মো. আহমদ আলী। -বিজ্ঞপ্তি