সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
সেই গোপন অস্ত্র প্রদর্শণ করল হিজবুল্লাহ  » «   জগন্নাথপুরে জমে উঠেছে ঈদ বাজার  » «   ওসমানীনগরে পশু জবাই করার সরঞ্জামাদী তৈরীতে ব্যস্ত কামারিরা  » «   হা‌সিনা সরকার আবারো বিনা ভোটে ক্ষমতায় যাওয়ার নীল নকসা করছে: মিজানুর রহমান চৌধুরী  » «   জগন্নাথপুরে নব-বধূকে এসিড খাইয়ে হত্যার চেষ্টা  » «   সিলেটের সীমান্ত দিয়ে অবৈধভাবে গরু নামাচ্ছে চোরাকারবারী সিন্ডিকেট  » «   গোলাপগঞ্জে ১৪ ঘন্টা রক্তক্ষয়ী সংঘর্ষ, উপজেলা জুড়ে আতংক  » «   রাজু হত্যাকান্ডে জড়িতদের দল থেকে বহিস্কারের দাবি ছাত্রদলের  » «   কমলগঞ্জে ঈদে জমজমাট আদমপুরের গরু মহিষের হাট  » «   সিলেটে ট্রাফিক সপ্তাহে সরকারের রাজস্ব আদায় সোয়া কোটি টাকা  » «  

শাল্লায় ওয়ারেন্ট ভুক্ত আসামী গ্রেফতার



সুনামগঞ্জ প্রতিনিধি:: শাল্লা উপজেলায় মাদক ও মাডার মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামীকে গ্রেফতার করেছে শাল্লা থানার পুলিশ।

রবিবার সকাল ১০টায় এস আই সাইফুল ইসলামের নেতৃত্ব অভিযান চালিয়ে উপজেলার কামারগাও গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে সাহানুর মিয়াকে গ্রেফতার করা হয়।
পুলিশ সুত্রে জানা যায়, সাহানুর মিয়া দীর্ঘদিন ধরে আইনের চোখে ফাঁকি দিয়ে পলাতক রয়েছে। সাহানুর মিয়া ৭টি মাদক মামলা ও ২টি মাডার মামলার পলাতক আসামী।
এ বিষয়ে এস আই সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সাহানুর মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে ৭টি মাদক মামলা ও ২টি মাডার মামলা রয়েছে। আর মাদকসহ বিভিন্ন মামলার আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।