শনিবার, ২৩ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর
বন্যায় সবজি খেত বিনষ্ট, কমলগঞ্জে কাঁচা বাজারে আগুন  » «   পাঁচ জনকে পেছনে ফেলে কামরানের মনোনয়ন জয়: নগরীতে আনন্দ মিছিল  » «   সিলেটে দলীয় সমর্থন আদায়ে আ’লীগ-বিএনপি নেতাদের দ্বারে দ্বারে কাউন্সিলর প্রার্থীরা  » «   চুনারুঘাটে রাত পোহালেই আমু চা বাগানের শ্রমিকদের নির্বাচন  » «   সিলেটে পুলিশের সাথে ছাত্রদলের সংঘর্ষ: আটক ১৫  » «   ভারতীয় কাশ্মীরে বন্দুকযুদ্ধ, পুলিশসহ নিহত ৬  » «   আ’লীগের নিজস্ব ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী  » «   পাঁচ জেলায় সড়কে প্রাণ গেল ৩২জনের  » «   শুভ জন্মদিন বাংলাদেশ আওয়ামীলীগ: এড শাকী শাহ ফরিদী  » «   আরিফকে মনোনয়ন না দিতে নিজ দলের নেতাকর্মীরা একাট্রা  » «  

কানাইঘাটে নিহত মাদ্রাসা ছাত্রদের পরিবারকে আর্থিক অনুদান



গতবছর কানাইঘাটে পাথর কুড়তে গিয়ে মাটি চাপায় নিহত হন ৩মাদ্রাসা ছাত্রসহ ৬জন। তার মধ্যে নিহত দুই মাদ্রাসা ছাত্রের পরিবারকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

রোববার নিহতদের দুই পরিবারকে ২০হাজার করে ৪০হাজার টাকার চেক তুলে দেন রেডক্রিসেন্ট সিলেট জেলার চেয়ারম্যান ও জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট লুৎফুর রহমান।

কানাইঘাট ১নং লক্ষিপশাদ ইউনিয়নের কানদলা গ্রামের মো: আলমাছ উদ্দিনে ছেলে নিহত মাদ্রাসা ছাত্র মাহিদ আহমদ ও সাকিল আহমদ। একই গ্রামের মসব্বির আহমদের ছেলে মাদরাসা ছাত্র মারুফ আহমদ। জেলা পরিষদের চেয়ারম্যানের কক্ষে তাদেরকে চেক প্রদান করা হয়।

ইজারাদার ও চেয়ারম্যান মস্তাক আহমদ পলাশ জানান, নিহতদের পরিবারকে আর্থিক সাহায্যের জন্য তিনি রেডক্রিসেন্টের চেয়ারম্যানের কাছে সাহায্যের আবেদন করেন। যার প্রেক্ষিতে নিহতদের দুই পরিবারকে ২০হাজার করে ৪০হাজার টাকার অনুদান প্রদান করেন রেডক্রিসেন্টের চেয়ারম্যান। তিনি বলেন, পর্যায়ক্রমে নিহতদের বাকী ৩পরিবারকে আর্থিক সহযোগিতা প্রদান করা হবে। -বিজ্ঞপ্তি