রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ঈদে আসছে সেকজ শরিফ এর নতুন মিউজিক ভিডিও সুন্দরী গো



নাহিদুল ইসলাম:: আসছে ঈদে ইউটিউবে রিলিজ হতে যাচ্ছে সিলেটি র‍্যাপার নিউইয়র্ক প্রবাসী সেকজ শরীফ এর নতুন গান “সুন্দরী গো”। গানটিতে সেকজ শরীফ এর সাথে গেয়েছেন জনপ্রিয় অভিনেতা ও মেলোডি গায়ক হাসিব শাহ।

গানের মিউজিক কম্পোজিশন করেছেন শুভ এবং মাস্টারিং করছেন শিব-জি। গানটির
মিউজিক ভিডিও পরিচালনা করেছেন আমেরিকার জনপ্রিয় ভিডিও গ্রাফার উদয় ইসলাম নাবেল। গানের মডেল ছিলেন মডেল তারকা খুশি।

মিউজিকটি আমেরিকার নিউইয়র্ক, ফিলাডেলফিয়া এবং ঢাকায় শুটিং করা হয়। গানটি সেকজ শরীফ এর অফিশিয়াল ইউটিউব একাউন্ট এ রিলিজ হবে।
সেকজ শরীফ প্রায় তিন বছর পর আবারো গানে ফিরছেন।এর আগে তিনি কাজ করেছেন এমডি জুয়েলস, ডি জে দুলাল, সিলেট এর জনপ্রিয় র‍্যাপার পল্লব এর সাথে। গায়ক
সেকজ শরীফ জানান, বাংলাদেশে এখন হিপহপ ধাচের গান অনেক জনপ্রিয়, আমি ২০১১ সাল থেকে র‍্যাপ মিউজিক এর সাথে জড়িত, আমরাই পূর্ব সিলেটের প্রথম র‍্যাপ গান শুরু করি।
আমি আর আমার বন্ধু এম ডি জুয়েলস ২০১১ সালে আমাদের প্রথম সিলেটী র‍্যাপ গান রিলিজ করি, তখন থেকেই হিপহপ এর প্রতি ভালবাসা জন্মায়, তারপর একটানা অনেক অডিও গান করেছি, এরপর ব্যক্তিগত কিছু সমস্যারর কারনে ৩বছর গান করিনি। এখন সুন্দরী গো গানের মিউজিক ভিডিও দিয়ে হিপহপে আবারো ফিরছি।
আশা করি সবাই সুন্দরী গো গানটি শুনবেন, আমি আর আমার বন্ধু হাসিব শাহ একদম নতুন কিছু করার চেষ্টা করেছি ,আশা করছি সবার ভাল লাগবে।সেকজ শরীফ সিলেট এর বিয়ানীবাজার উপজেলার চারখাই গ্রামে জন্ম গ্রহন করেন।সে বিগত কয়েক বছর যাবত আমেরিকা তে স্থায়ী ভাবে বসবাস করছে।