মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জের আদমপুরে বিএনপির একাংশের ইফতার মাহফিল



কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়ন বিএনপির একাংশের ইফতার মাহফিল অনুষ্টিত হয়েছে মঙ্গলবার।
এ উপলক্ষে ৫ জুন বিকালে আদমপুর ইউনিয়ন বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে নইনারপার ১০ নং রোডে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় আদমপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাবেক ইউনিয়ন ছাত্রদল সভাপতি ওয়াসিদ আহমের সঞ্চালনায় অতিথি হিসাবে ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির যুগ্ন-সম্পাদক অলি আহমেদ খাঁন, জেলা বিএনপি সদস্য শিক্ষক দরুদ আলী।কমলগঞ্জ একাংশের বিএনপি নেতা আবুল হোসেন, মো. সিরাজ,এডঃ তফাজ্জুল হোসেন টিটু,উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শারুয়ার শোকুরানা নান্না,যুগ্ন আহ্বায়ক জমির আলী,উপজেলা যুবদলের আহ্বায়ক আনছার শোকরানা মান্না,উপজেলা ছাত্রদল নেতা মাহবুব হোসেন,কামরুল ইসলাম,রুবেল আহমেদ, রুজেল বখস প্রমুখ।

বক্তারা বলেন,মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ছিলেন শোষনমুক্ত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ার কারিগর।ক্ষুধা, দারিদ্র ও বৈষম্যমুক্ত বাংলাদেশ গড়ার লক্ষ্যে জীবনের শেষ দিন পর্যন্ত কাজ করে গেছেন। শহীদ জিয়াকে হত্যা করা হলেও তাঁর আদর্শকে হত্যা করা যায়নি।সারাদেশে কোটি কোটি জিয়ার সৈনিক শহীদ জিয়ার স্বপ্নের বাংলাদেশ গঠনে কাজ করে যাচ্ছে।

জিয়াউর রহমানকে হত্যা ছিল বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি বন্ধ করার সু-গভীর ষড়যন্ত্র। কিন্তু শহীদ জিয়ার সুযোগ্য সহধর্মিনী আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে শহীদ জিয়ার স্বপ্নে সুখী সমৃদ্ধ বাংলাদেশ গঠনে জাতীয়তাবাদী শক্তি অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করে যাচ্ছে।

এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,আদমপুর ইউনিয়ন বিএনপি নেতা মোজাহিদুল ইসলাম,আব্দুস সামাদ,সেচ্ছাসেবক দলের আহ্বায়ক আনোয়ার হোসেন রানা,যুগ্ন আহ্বায়ক মহসিন মিয়া,যুবদল নেতা কবির আহমেদ,আবুল খায়ের অশ্রু,হাবিবুল বাশার,কবির হোসেন,ছাত্রদল নেতা কামাল হোসেন,আহমদ আলী,শাকিল,রহমত,ওয়াসিম, রুবেল সুমন,তাহির রুহুল আমিন ও অনিক । ইফতার মাহফিল ও আলোচনা সভায় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপি,সেচ্ছাসেবক দল,যুবদল, ছাত্রদলের শতাধিক নেতাকর্মিরা অংশ গ্রহন করেন।
পরে বিশেষ মোনাজাত পরিচালনা করেন- কমলগঞ্জ উপজেলা জামে মসজিদের ইমাম মাওলানা এনামুল হক।