শুক্রবার, ২২ জুন ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪২৫ বঙ্গাব্দ
এই মুহুর্তের খবর

সুনামগঞ্জ জেলা যুবদলের নবনির্বাচিত নেতৃবৃন্দের সাথে জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের দুইগ্রুপের সাক্ষাত



সুনামগঞ্জ প্রতিনিধি: জাতীয়তাবাদী যুবদল সুনামগঞ্জ জেলা শাখার নবনির্বাচিত সভাপতি আবুল মনসুর মোহাম্মদ শওকত,সিনিয়র সহ সভাপতি আমিনুর রশিদ আমিন, সাধারন সম্পাদক এড. মামুনুর রশীদ কয়েছ,যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান বাজু’র সাথে সৌজন্য সাক্ষাত করেন জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের দুই গ্রুপের নেতৃবৃন্দ।
এ সময় তারা নবনির্বাচিত নেতৃবৃন্দকে জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানানএবং দীর্ঘদিন পর যোগ্য নেতৃত্বের মাধ্যমে যুবদলের কমিটি হওয়ায় আনন্দে নেতৃবৃন্দকে মিষ্টি মুখ করানো হয়।
এ সময় তারা জগন্নাথ পুর উপজেলা ও পৌর যুবদলের বর্তমান সাংগঠনিক অবস্থা তুলে ধরেন এবং আন্দোলন সংগ্রামে বলিষ্ট ভুমিকা রাখতে যোগ্য,মেধাবী ও পরিক্ষিত নেতৃত্ব দিয়ে সবার সমন্বয়ে অতি দ্রুত কমিটি দেওয়ার জুর দাবি জানান। এতে উপস্থিত ছিলেন আবুল হাশিম ডালিম,সৈয়দ শফিকুর রহমান, হাজী সুহেল খান টুনু, সৈয়দ ইসহাক, রাসেল বক্স, জাকির হোসেন, সৈয়দ মিজান, রওশন মিয়া,লিটন মিয়া,শামিম আহমদ, বেলাল আহমদ,তারেক আহমদ। অপর গ্রুপের নেতৃবৃন্দের মধ্যে শামীনুর রহমান, আনছার মিয়া,তাজিবুর রহমান, রফিক মিয়া, খাইরুল কামালী,আতিকুন নুর,লাকু মিয়া, শাহিন আহমমদ, লেবু মিয়া, আনিছুর রহমান প্রমূখ।