মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

ছাতকে মুন ফার্মেসী থেকে প্রতারকচক্র হাতিয়ে নিছে ৪০ হাজার টাকার ঔষধ



সুনামগঞ্জ প্রতিনিধি:: ছাতক উপজেলায় ঈদকে সামনে রেখে সক্রিয় হয়ে উঠছে প্রতারকচক্র। প্রতিদিনই কোনো না কোনো ব্যবসায়ী প্রতারণার শিকার হচ্ছেন। প্রতারণা চক্রের ধারাবাহিক প্রতারণার শিকার হয়েছেন সাংবাদিক বিপ্লব রায়ের ভাই বিপুল রায়। প্রতারণা চক্রের সদস্যরা সংঘবদ্ধ হয়ে বিপুল রায়ের মুন ফার্মেসীতে এসে প্রতারণা করে ছিনিয়ে নিয়ে যায় ৪০ হাজার টাকার দামী দামী ঔষধ।

সোমবার বিকেল ৫টায় ছাতক উপজেলার বেবীস্ট্যান্ডে এই ঘটনাটি ঘটে। ফার্মেসীতে কর্মরত বিজয় দাস বলেন, দুইজন লোক এসে বিদেশে ঔষধ পাঠানোর কথা বলে নবমিক্স ইন্সুলিনসহ দামী দামী ঔষধ নেয়ার কথা বলে। দুটি লোক এসে দুই ধরনের ব্যাগ বের করেন। এক ব্যাগে দামী ঔষধগুলো আরেক ব্যাগে নাপা সিরাপসহ কমদামী ঔষধগুলো ভরে নেন। মিঠু তালুকদার জানান, একই ধরনের একই ধরনের দুটি ব্যাগে ঔষধ ভরা হয়েছে।

আর কোনো একসময় সুযোগ পেয়ে কমদামী ঔষধগুলো রেখে গেছে। আর দামী ঔষধগুলো নিয়ে গেছে। পরে অনেক খোজাখুজির পর কোথা পাওয়া যায়নি এই চক্রের সদস্যদের। ফার্মেসীর মালিক বিপুল রায় জানান, এই চক্রের সদস্যরা সংঘবদ্ধ হয়ে আসে। আর প্রতারণার মাধ্যমে ফার্মেসীর প্রায় ৪০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে গেছে।

এই ঔষধগুলো খোজাখুজি করা হলে সিসিক্যামেরার মধ্যে ধরা পরে প্রতারনার ঘটনা। সিসিক্যামেরায় প্রতারক সক্রের এক সদস্যের ছবি ধরা পড়েছে। এই বিষয়ে ছাতক থানার ওসি আতিক উল্লাহ খান জানান, সাংবাদিকের ভাইয়ের ফার্মেসী থেকে প্রতারণা করে প্রায় ৪০ হাজার টাকার ঔষধ হাতিয়ে নিছে প্রতারক চক্রের সদস্যরা। আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আর সিসি ক্যামেরায় ধারনকৃত ফুটেজ ও ছবি সংগ্রহ করা হয়েছে। ধারনকৃত ছবির সদস্যকে ধরার জন্য থানায় থানায় মেইলে ছবি পাঠানো হবে।