মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ

মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে ‘শেয়ারিং দ্য সার্ভে রেজাল্ট’ কর্মশালা অনুষ্ঠিত



মেট্রোপলিটন ইউনিভার্সিটিতে আইন ও বিচার বিভাগের সেল্প অ্যাসেসমেন্ট কমিটির তত্ত্বাবধানে শেয়ারিং দ্য সার্ভে রেজাল্ট বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ইন্সটিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর সভাকক্ষে এই র্কমশালার আয়োজন করা হয়।

কর্মশালায় আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক শিব প্রসাদ সেন।

এতে বিশেষ অতিথি ছিলেন আইন ও বিচার বিভাগের অধ্যাপক ব্যারিস্টার মো. আরশ আলী, রিসোর্স পার্সন ছিলেন বিশ^বিদ্যালয়ের আইকিউএসি’র পরিচালক এবং ব্যবসা ও অর্থনীতি অনুষদের ডিন অধ্যাপক ড. মো. তাহের বিল্লাল খলিফা এবং অতিরিক্ত পরিচালক ও সিএসই বিভাগের অধ্যাপক চৌধুরী মো. মোকাম্মেল ওয়াহিদ।

কর্মশালায় সার্ভে রেজাল্ট, এর বিশ্লেষণ ও তুলনামূলক আলোচনা তুলে ধরেন বিভাগের সেল্প অ্যাসেসমেন্ট কমিটির সদস্য ও বিভাগীয় প্রধান গাজী সাইফুল হাসান। কর্মশালায় প্রাপ্ত তথ্যের ভিত্তিতে তৈরীকৃত প্রতিবেদনের বিষয়ে মতামত ব্যক্ত করা হয় এবং প্রতিবেদন আরও সমৃদ্ধ করতে বিভিন্ন সুপারিশ প্রদান করা হয়। কর্মশালায় আইন ও বিচার বিভাগের শিক্ষকবৃন্দ অংশগ্রহণ করেন।